চাকরি

NIT Durgapur Job 2024: রাজ্যে NIT দুর্গাপুরে পরীক্ষা ছাড়াই কর্মী নিয়োগ 2024! বেতন 25 হাজার টাকা,আবেদন পদ্ধতি দেখুন!

National Institute Of Technology, Durgapur থেকে নিয়োগ করা হচ্ছে JRF - Junior Research Fellow পদে। Junior Research Fellow পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন থাকবে 25 হাজার টাকা করে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, নিয়োগ করা হচ্ছে NIT দুর্গাপুরের তরফ থেকে। লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হচ্ছে এই পদে। নিয়োগ করা হচ্ছে রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের সকল যোগ্য প্রার্থীরা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

National Institute Of Technology, Durgapur থেকে নিয়োগ করা হচ্ছে JRF – Junior Research Fellow পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, প্রার্থীদের বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে বিস্তারিত জানতে আজকের প্রতিবেদনটি ভালো ভাবে দেখুন।

Junior Research Fellow – JRF পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স কত থাকতে হবে, তা National Institute Of Technology Durgapur এর তরফ থেকে প্রকাশিত নোটিশে উল্লেখ করা হয়নি। তবে রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

Junior Research Fellow পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন থাকবে 25 হাজার টাকা করে।

আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, M.E / M.Tech করা থাকতে হবে Electrical Engineering & Electronic Engineering বিষয়ে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন National Institute Of Technology Durgapur থেকে প্রকাশিত নোটিশে।

আবেদন করতে হবে এই পদে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে ইন্টারভিউ এর জন্য। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 30/05/2024 তারিখে। আর বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশে থাকা যোগাযোগ নাম্বারে যোগাযোগ করতে পারেন।

National Institute Of Technology Durgapur JRF Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button