ইয়াশ ঘূর্ণিঝড়ের ক্ষতিগ্রস্ত মানুষদের একাউন্টে টাকা দেওয়া শুরু হলো,নাম দেখুন লিস্টে

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্য সরকার ইয়াস বিধ্বস্ত ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের জন্য দুয়ারে ত্রাণ প্রকল্প শুরু করে। কৃষি দফতর,মৎস্য দফতর, প্রাণিসম্পদ দফতর, বিপর্যয় মোকাবিলা দফতর এবং ভূমি রাজস্ব দফতর এই পাঁচটি দফতরের তরফেই পৃথকভাবে ক্ষতিপূরণের টাকা দেওয়া নির্দেশিকা জারি করা হয়।সেই মতো আবেদন পত্র জমা নেওয়া হয়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যদি আপনি দুয়ারে ত্রাণ(Duare Tran Name List) প্রকল্পে আবেদন করে থাকেন, তাহলে কিভাবে চেক করে দেখে নিবেন যে, লিস্টে আপনাদের নাম রয়েছে কিনা।আপনি কত টাকা পাবেন দুয়ারে ত্রাণ প্রকল্প থেকে তা আজকে আমরা দেখে নিচ্ছি।আপনি খুব সহজেই দুয়ারে ত্রাণ প্রকল্পের নামের লিস্ট দেখতে পারবেন।

১) প্রথমে আপনাকে wb.gov.in এই অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে।


২)এরপর Duare Tran
(Yaas Relief) List of Beneficiaries এই অপশনে ক্লিক করতে হবে।
৩) পরবর্তী পেজে Beneficiary List Of The District এই অপশন থেকে আপনার জেলা সিলেক্ট করে নিতে হবে।
৪) জেলার নাম সিলেক্ট করতেই আপনার জেলার সমস্ত ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের নাম চলে আসবে,কোন ব্যক্তি কত টাকা পেলো আপনি তা নামের পাশে দেখে নিতে পারবেন।পাশাপাশি কোন ক্ষতির জন্য কত টাকা পেয়েছে সেটাও সেখানে উল্লেখ থাকবে।
সরাসরি সেই অফিসিয়াল পেজে যাওয়ার জন্য নিচের লিংকে ক্লিক করুনঃক্লিক করুন

বিঃদ্রঃ- Md 360 News পোর্টাল আপনাদেরকে সদা সর্বদা নির্ভুল খবর দিয়ে থাকে। রাজ্য বা কেন্দ্র, দেশ কিংবা বিদেশের সরকারি ও বেসরকারি চাকরির আপডেট ও খবর সবার আগে দেখুন Md 360 News পোর্টালে। তবে মনে রাখবেন, Md 360 News পোর্টাল কোনো নিয়োগকারী সংস্থা নয়। আমরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে তথ্য সংগ্রহ করে, তা সহজ সরল ভাষায় Md 360 News পোর্টালে আর্টিকেল আকারে তুলে ধরে থাকি। যাতে আপনারা সহজেই পশ্চিমবঙ্গের বিশ্বস্ত পোর্টালের(Md 360 News) মাধ্যমে, তা হাতের গোড়ায় পেয়ে থাকেন।