EdCIL Job 2024: বিভিন্ন পদে চাকরি দিচ্ছে EdCIL,40 হাজার টাকা মাসে দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

এডুকেশনাল কনসালটেন্টস ইন্ডিয়া লিমিটেড (EdCIL) এর তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেখানে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে, ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের কাছ থেকে এখানে আবেদন জমা নেওয়া হচ্ছে। কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বেতন কত করে দেওয়া হবে, বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Consultant, Consultant(Video Editor), Consultant(Sr Project Associate), Consultant(Camera Person), Consultant(Multimedia Programmer) ও Consultant( Project Manager) সহ বিভিন্ন পদে। দেখে নিচ্ছি আজকের প্রতিবেদনে বিস্তারিত।

এডুকেশনাল কনসালটেন্টস ইন্ডিয়া লিমিটেড (EdCIL) এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে মোট 20 টি আলাদা আলাদা পদে, প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ফলো করুন।

বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদে আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। এই সমস্ত পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে কমপক্ষে 20 হাজার থেকে শুরু করে সর্বোচ্চ 85 হাজার টাকা পর্যন্ত। পদ ভিত্তিক আলাদা আলাদা শূন্যপদের কথা যেমন উল্লেখ রয়েছে, ঠিক তেমন পদ ভিত্তিক আলাদা আলাদা মাসিক বেতনও উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। এরজন্য বিজ্ঞপ্তিতে একটি জিমেইল উল্লেখ করা হয়েছে [email protected] এই জিমেইল এ সমস্ত ডকুমেন্টস ও আবেদন ফর্ম পাঠাতে হবে 04/01/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে দেখে নিন অফিসিয়াল ওয়েবসাইট থেকে অফিসিয়াল নোটিফিকেশন। 

EdCIL Recruitment Notification Download:- Link