চাকরি

IACS Kolkata Job 2024: ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কালটিভেশন অফ সাইন্সে কর্মী নিয়োগ পরীক্ষা ছাড়াই, আবেদন করুন!

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কালটিভেশন অফ সাইন্স থেকে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে এই পদে যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

IACS Kolkata Recruitment Notification 2024: বিজ্ঞান গবেষণা এবং উচ্চ শিক্ষা জাতীয় প্রতিষ্ঠান, ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কালটিভেশন অফ সাইন্স থেকে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে এই পদে যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Bridge Fellow/Research Associate পদে যোগ্য প্রার্থীকে। আপনি যদি ইচ্ছুক থেকে থাকেন এই পদে আবেদন করার জন্য, তাহলে দেখে নিন বিস্তারিত আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতার শর্ত কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে আবেদনকারী প্রার্থীর, কর্মরত প্রার্থীকে কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে IACS এর তরফ থেকে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত দেখুন এই প্রতিবেদনের মধ্যে।

Bridge Fellow/Research Associate পদে নিয়োগ করা হবে প্রার্থীকে অস্থায়ী ও চুক্তি ভিত্তিক ভাবে। এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের কোনো রকম বয়সের সীমা বেঁধে দেওয়া হয়নি, তবে যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

Bridge Fellow / Research Associate পদে কর্মরত প্রার্থীকে বেতন দেওয়া হবে, IACS এর নিয়ম অনুযায়ী। আবেদন করার জন্য যোগ্যতা থাকতে হবে, Phd করা থাকতে হবে Science বিষয়ে।

আবেদন পদ্ধতি রয়েছে অনলাইন জিমেইল এর মাধ্যমে। এরজন্য আবেদনকারীকে একটি Resume তৈরি করতে হবে এরপর উপযুক্ত সমস্ত ডকুমেন্টস সহকারে একটি PDF ফাইল বানিয়ে পাঠিয়ে দিতে হবে বিজ্ঞপ্তিতে উল্লেখিত জিমেইলে(santanu.bhattacharya@iacs.res.in & camsa2@iacs.res.in) 10/06/2024 তারিখের মধ্যে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 12/06/2024 তারিখে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিশ থেকে সমস্ত শর্ত ভালো ভাবে দেখে নিয়ে আবেদন করুন।

IACS Kolkata Bridge Fellow/Research Associate Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button