Bank Job:স্বপ্ন পুরণ হবে! ব্যাঙ্কে নিয়োগ করা হচ্ছে DMD পদে,দেখুন আবেদন পদ্ধতি ও বিস্তারিত!

Published By: MD 360 NEWS | Updated:

স্বপ্ন Bank Job করার,তাহলে আজকের প্রতিবেদনটি আপনাদের জন্য। ইতিমধ্যেই IDBI Bank এর তরফ থেকে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে যোগ্য প্রার্থীদের,কিভাবে আবেদন করবেন কি কি ডকুমেন্টস লাগবে, বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Deputy Managing Director(DMD) পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্যে কি কি যোগ্যতা উল্লেখ করা হয়েছে, বয়স সীমা কত চাওয়া হয়েছে, বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে।

Deputy Managing Director পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে,প্রার্থীকে Graduate করা থাকতে হবে। পাশাপাশি Economics/Commerce/ Business Administration/Finance বিষয়ে Post Graduate করা থাকতে হবে। আর বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

DMD পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 58 বছর বয়স পর্যন্ত। এই বছরের মধ্যে যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। বয়স হিসেব করা হবে 31/12/2023 তারিখের নিরিখে।

নিয়োগ করা হবে আবেদনকারী প্রার্থীদের আবেদনের ভিত্তিতে। অর্থাৎ প্রথমত যোগ্যতা, বয়স ইত্যাদি যাচাই করা হবে,এরপর একটি লিস্ট প্রকাশিত হবে প্রার্থীদের, তারপর ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন কর হবে।

আবেদন করতে হবে অফলাইনে, IDBI Bank এর Website থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করতে হবে। এরপর বিজ্ঞপ্তির শেষের পেজের দিকে আবেদন ফর্ম রয়েছে, তা সঠিক ভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে MD & CEO’s Sectt. IDBI Bank Limited 24th Floor, IDBI Tower, WTC Complex,Cuffe Parade, Mumbai – 400005 এই ঠিকানায় registered post/courier এর মাধ্যমে পাঠাতে হবে 15ই জানুয়ারি 2024 তারিখের মধ্যেই। আরও বিশদে জানতে নিচের লিংকে ক্লিক করে বিজ্ঞপ্তি Download করে দেখুন।

IDBI Bank Deputy Managing Director Recruitment Notification:- Download