চাকরি

IPPB Job 2024: ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্কে চাকরি 2024,বেতন ও আবেদন পদ্ধতি দেখুন!

India Post Payments Bank Limited (IPPB) এর তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে বেশ কিছু শূন্যপদে এক্সেকিউটিভ পদে। কিভাবে আবেদন করবেন ও কত টাকা করে বেতন? দেখুন বিস্তারিত আজকের প্রতিবেদনে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

India Post Payments Bank (IPPB) Job Vacancy 2024: চাকরি প্রার্থীদের জন্য নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করলো IPPB। ইতিমধ্যেই অনলাইন আবেদন শুরু হয়েছে, নিয়োগ করা হচ্ছে এক্সেকিউটিভ পদে। ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্ক এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে কি বলা হয়েছে দেখে নিন আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Executive (Associate Consultant), Executive ( Consultant) , Executive ( Senior Consultant) পদে। এই তিনটি পদে সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারবেন। মোট 54 টি শূন্যপদে এক্সেকিউটিভ নিয়োগ করা হচ্ছে ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্ক এর তরফ থেকে।

উপরে উল্লেখিত তিনটি পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Executive (Associate Consultant) পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, কমপক্ষে 22 বছর এবং উপরে 30 বছর বয়সের মধ্যে বয়স থাকতে হবে। এই পদে বাৎসরিক বেতন দেওয়া হবে 10 লক্ষ টাকা। এই পদে মোট শূন্যপদ রয়েছে, 28 টি।

Executive (Consultant) পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে সর্বনিম্ন 22 বছর থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করতে হবে 01/04/2024 তারিখ অনুযায়ী। এই পদে বাৎসরিক বেতন উল্লেখ করা হয়েছে 15 লক্ষ টাকা। মোট 21 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে এই পদে।

Executive (Senior Consultant) পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 22 বছর থেকে সর্বোচ্চ 45 বছর বয়সের মধ্যে। 01/04/2024 তারিখের মধ্যে বয়সের মানদণ্ড পূরণ করা থাকতে হবে। এই পদে বাৎসরিক বেতন উল্লেখ করা হয়েছে 25 লক্ষ টাকা। এই পদে রয়েছে মোট 5 টি শূন্যপদ।

উপরে উল্লেখিত Executive পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা আলাদা আলাদা চাওয়া হয়েছে পদ ভিত্তিক। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন। আপনাদের সুবিধার্থে নিচে ডাউনলোড ও অনলাইন আবেদন লিংক দেওয়া রয়েছে, সেখান থেকেও বিস্তারিত দেখতে পারবেন।

IPPB Executive পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য আবেদনকারীকে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 24/05/2024 তারিখের মধ্যে।

India Post Payments Bank Executive Recruitment Notification 2024:- Download

IPPB Executive Job Online Apply 2024 Link:- Click

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button