চাকরি

ISI Kolkata Job 2024: লিখিত পরীক্ষা ছাড়াই কর্মী নিয়োগ ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটে! বেতন 31 হাজার, আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ISI Kolkata Job Vacancy 2024: লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ রাজ্যে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট,কলকাতা থেকে। আপনি যদি রাজ্যের স্থায়ী বাসিন্দা হয়ে থাকেন এবং একটি চাকরি চাচ্ছেন, তাহলে এই পদে আবেদন করুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে Project Linked Persons পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন, এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Project Linked Persons পদে আবেদন করার জন্য চাকরি প্রার্থীদের বয়স থাকতে হবে,সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। আবেদনকারী প্রার্থীদের বয়স হিসেব করা হবে 01/06/2024 তারিখ অনুযায়ী, এর পাশাপাশি SC/ST/OBC/Women/PwBD প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

Project Likened Persons পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন থাকবে 31 হাজার টাকা করে। তবে নোটিশে এটাও জানিয়ে দেওয়া হয়েছে, শিক্ষাগত যোগ্যতা এবং কাজের অভিজ্ঞতার ভিত্তিতে মাসিক বেতন 35 হাজার টাকা পর্যন্ত হতে পারে।

Project Linked Persons পদে আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে শিক্ষাগত যোগ্যতা ভালো ভাবে দেখে নিয়ে আবেদন করুন। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের 15/07/2024 তারিখের মধ্যে বিজ্ঞপ্তিতে উল্লেখিত জিমেইলে CV ও ডকুমেন্টস সহকারে পাঠিয়ে দিতে হবে। এরপর যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 18/07/2024 তারিখে সকাল 10 টায়, এই ঠিকানায় – The Machine Intelligence Unit (MIU), 3rd Floor of the Platinum Jubilee Academic Building of the Indian Statistical Institute (ISI), Kolkata।

ISI Kolkata Project Linked Persons Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button