চাকরি

JNU Job 2024: জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ 2024 – PTS & PRS পদে! বেতন 56 হাজার টাকা!

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হচ্ছে, Project Technical Support III ও Project Research Scientist-I পদে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Jawaharlal Nehru University থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে Project Technical Support III ও Project Research Scientist-I পদে। নিয়োগ করা হচ্ছে এই পদে অস্থায়ী ভাবে তিন বছরের জন্য, সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে জিমেইল এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Project Technical Support III ও Project Research Scientist-I পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে এই পদে আবেদনের জন্য, মাসিক বেতন কত টাকা করে রয়েছে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Project Research Scientist-I পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 56 হাজার টাকা করে, এর পাশাপাশি 27% HRA প্রতি মাসে। আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। সংরক্ষিত প্রার্থীরা সর্বোচ্চ বয়সে ছাড় পাবে সরকারি নিয়ম অনুযায়ী। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে First Class কিংবা Second Class Post Graduate Degree করা থাকতে হবে সাথে Biological Sciences এ PG Degree কিংবা Biological Sciences এ PG Degree ও Ph.D করা থাকতে হবে।

Project Technical Support III পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 28 হাজার টাকা করে, এর পাশাপাশি 27% HRA প্রতি মাসে। আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। ভারত সরকারের নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীদের জন্য বয়সের শিথিলতা থাকবে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে প্রাসঙ্গিক বিষয়/ক্ষেত্রে তিন বছরের স্নাতক + তিন বছরের অভিজ্ঞতা বা প্রাসঙ্গিক বিষয়/ক্ষেত্রে পিজি।

আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে Project Technical Support III ও Project Research Scientist-I পদের শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত ভালো ভাবে দেখে নিয়ে আবেদন করুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের উপরে উল্লেখিত পদ দুটিতে আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। উপযুক্ত ডকুমেন্টস সহকারে আবেদন ফর্ম PDF করে বিজ্ঞপ্তিতে উল্লেখিত জিমেইলে(rpslabsls@gmail.com) পাঠাতে হবে 04/06/2024 তারিখের মধ্যে।

Jawaharlal Nehru University Project Technical Support III & Project Research Scientist-I Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button