প্রকল্প

জব কার্ডের কাজের টাকা কবে পাবেন চেক করুন অনলাইনে মোবাইলে Job Card Payment Online Check. Job Card Form Fill Up. Job Card Online Status Check By Md 360

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

আপনার যদি জব কার্ড থাকে পুরনো কিংবা নতুন। আপনি যদি ১০০ দিনের কাজ করে থাকেন কিন্তু এখনো টাকা না পেয়ে থাকেন? তাহলে চিন্তার কোনো কারণ নাই,আপনি এখন খুনলব সহজেই জব কার্ড একাউন্টের টাকা চেক করে দেখে নিতে পারবেন যে আপনার একাউন্টে টাকা আসলো কিনা।শুধু তাই নয়, আপনি কতদিন কাজ করেছেন? কতদিন কাজ করেননি? দিন প্রতি কাজে কত টাকা দেওয়া হয়? আপনার কোন ব্যাঙ্কের অ্যাকাউন্টে জব কার্ডের কাজের টাকা ঢুকবো তা আপনি সহজেই দেখে নিতে পারবেন। এছাড়াও কবে আপনার একাউন্টে টাকা ঢুকবে সেই তারিখ ও দেখে নিতে পারবেন অনলাইনে মোবাইল ফোনে।নিচের কয়েকটি ধাপ ফলো করলেই আপনি এই কাজটি করতে পারবেন….

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

১) জব কার্ডের অফিসিয়াল ওয়েবসাইটে প্রথমে আসুন। https://nrega.nic.in
২) অফিসিয়াল ওয়েবসাইটের হোম পেজে বা দিকে Citizen এ ক্লিক করুন।
৩) এরপর পরবর্তী পেজের ডানদিকে Job Cards লিংকে ক্লিক করুন।
৪) আপনি কোন রাজ্যে থাকেন,সেই রাজ্যের নাম সিলেক্ট করুন।
৫) এরপর আপনি কোন সালের টাকা চেক করতে চান তা সিলেক্ট করুন, পাশাপাশি জেলা,ব্লক,গ্রাম পঞ্চায়েত অফিস ও Proceed এ ক্লিক করে দিন।
জব কার্ড ওয়েবসাইট লিংকঃ- https://nrega.nic.in/netnrega/HomeGP.aspx

৬) এরপর আপনার কিংবা যার জব কার্ডের টাকা চেক করতে চান তার জব কার্ড নাম্বার মিলিয়ে নিন,জব কার্ড নাম্বারের ওপর ক্লিক করুন।
৭) পরবর্তী পেজে আপনার জব কার্ডের সমস্ত কিছু চলে আসবে,নিচে আপনি যে নতুন কাজ করেছেন সেই মাস্টার রোলে ক্লিক করুন ও মাস্টার রোল নাম্বার মনে রাখুন।
৮) পরের পেজে সেই মাস্টার রোল নাম্বার খুঁজে তার ওপর ক্লিক করুন।
৯) এরপর সমস্ত কাজের বিবরণ চলে আসবে,কোন একাউন্টে কবে টাকা আসছে নাকি আসে নাই তা দেখতে পারবেন। টাকা কত পাবেন,কতদিন কাজ করেছেন সমস্ত তথ্য।

Related Articles

Back to top button