ন্যাশনাল জুডিশিয়াল একাডেমিতে কর্মী নিয়োগ 2024! ভালো বেতন,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

ন্যাশনাল জুডিশিয়াল একাডেমি (National Judicial Academy Recruitment Notification 2024) থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিভিন্ন শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে ন্যাশনাল জুডিশিয়াল একাডেমির তরফ থেকে। আবেদন করতে পারবেন যোগ্য প্রার্থীরা,ইতিমধ্যেই আবেদন পত্র জমা নেওয়া শুরু হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ন্যাশনাল জুডিশিয়াল একাডেমির তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Group-A ম্যানেজার এবং ল এসোসিয়েটেড পদে। দেখুন আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে এই পদে, বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের দেওয়া প্রতিবেদনটির মধ্য থেকে।

Manager পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 56 হাজার 100 টাকা থেকে শুরু করে সর্বোচ্চ 1 লক্ষ 77 হাজার 500 টাকা পর্যন্ত। আর এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে Graduate করা থাকতে হবে, এর পাশাপাশি আরও কিছু অভিজ্ঞতার কথা উল্লেখ রয়েছে বিজ্ঞপ্তিতে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন একঝলক দেখে নিন।

Law Associate পদে কর্মরত চাকরি প্রার্থীর বেতন দেওয়া হবে 74 হাজার টাকা করে প্রতি মাসে। আর এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Fresh Law Graduate পাঁচ বছরের। আরও বিস্তারিত জানতে দেখুন অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে, আবেদন ফর্ম ও ডকুমেন্টস সহকারে পাঠাতে হবে The Registrar (Administration), National Judicial Academy, Bhadbhada Road, Po Suraj Nagar, Bhopal- 4620444 এই ঠিকানায় 29/02/2024 তারিখের মধ্যে।

National Judicial Academy Recruitment Notification 2024:- Download