বিশ্ববিদ্যালয়ে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নিয়োগ,২০ হাজার বেতন!দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

চাকরি প্রার্থীদের জন্য সুখবর! নিয়োগ করা হচ্ছে বিশ্ববিদ্যালয়ে কর্মী। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় (University Of North Bengal) থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন করতে পারবেন যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Project Assistant পদে। যদি আপনি Project Assistant পদে আবেদন করতে ইচ্ছুক থাকেন, তাহলে আজকের প্রতিবেদনে দেখে নিন বিস্তারিত। আজকের প্রতিবেদনে সমস্ত বিস্তারিত তথ্য আলোচনা করা হয়েছে, আবেদন পদ্ধতি থেকে শুরু করে শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি।

Project Assistant পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 28 বছর। এই বছরের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে 20 হাজার টাকা করে। Assistant পদে নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে প্রার্থীকে M.sc করা থাকতে হবে Chemistry বিষয়ে।

এই পদে আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। এরজন্য আবেদনকারীরকে একটি CV ও ডকুমেন্টস সহকারে ওয়েবসাইটে প্রকাশিত জিমেইল আইডিতে Pdf করে পাঠাতে হবে। আবেদন করতে হবে 11/01/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন থেকে বিস্তারিত দেখে নিন।

North Bengal University Project Assistant Recruitment Notification:- Download