চাকরি

Northeast Frontier Railway Recruitment 2024: মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক পাশে রেলে কর্মী নিয়োগ, আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের তরফ থেকে রেলে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে বেশ কিছু শূন্যপদে ভারত তথা পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক ছেলে-মেয়ে উভয় প্রার্থীদের। ভারতীয় সকল যোগ্য নাগরিক এখানে অনলাইন আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই অনলাইন আবেদন ফর্ম জমা নেওয়া শুরু হয়েছে উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের তরফ থেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Level -1, Level -2/3 ও Level -4/5 পদে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ, উচ্চ মাধ্যমিক পাশ কিংবা স্নাতক পাশ অথবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলে আবেদন করতে পারবেন।

আবেদন করার জন্য বয়স থাকতে হবে Level – 1 এবং Level -2/3 পদে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 18 বছর বয়স থেকে সর্বোচ্চ 25 বছর বয়সের মধ্যে। আর Level-4/5 পদে বয়স হিসেব করা হবে 01/07/2024 তারিখ অনুযায়ী 18 বছর বয়স থেকে সর্বোচ্চ 25 বছর বয়সের মধ্যে।

নিয়োগ করা হচ্ছে উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের তরফ থেকে যোগ্য Sports Persons প্রার্থীদের। উক্ত পদে আবেদন করতে হবে অনলাইনে, এরজন্য www.nfr.indianrailways.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন চলবে অনলাইনে 09/06/2024 তারিখ পর্যন্ত। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

Northeast Frontier Railway Sports Person Recruitment Notification 2024:- Download

Northeast Frontier Railway Recruitment 2024:- Apply

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button