চাকরি

NTPC Job 2024: বিদ্যুৎ কোম্পানিতে কর্মী নিয়োগ,মাসে ৫৫ হাজার টাকা!আবেদন করুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

NTPC Limited কোম্পানি থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের প্রচুর শূন্যপদে।আবেদন করতে পারবেন রাজ্যের প্রত্যেক যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মোট 223 টি শূন্যপদে বিদ্যুৎ উৎপাদন কোম্পানি NTPC তে Assistant Executive পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আজকের প্রতিবেদনে দেখে নিন আগ্রহী ও যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত করে দেওয়া হবে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Assistant Executive পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 55 হাজার টাকা করে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে যেকোনো স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় কিংবা শিক্ষাপ্রতিষ্ঠান থেকে Electrical অথবা Mechanical ডিগ্রী করা থাকতে হবে। এর পাশাপাশি এক বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য careers.ntpc.co.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে 08/02/2024 তারিখের মধ্যে।

NTPC Recruitment Notification 2024:- Download 

NTPC Job 2024 Online Apply:- Click 

Related Articles

Back to top button