চাকরি

RITES Limited Job 2024: রাইটস লিমিটেডে নতুন চাকরি 1 লক্ষ 20 হাজার টাকা বেতন! আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Rites Limited থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে মোটা অঙ্কের বেতন। আবেদন করতে পারবেন ভারত তথা পশ্চিমবঙ্গের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা এই পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Group General Manager (Civil) পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন বিস্তারিত, এই পদে আবেদন করার জন্য বয়সের ঊর্ধ্বসীমা ও নিম্নসীমা কি চাওয়া হয়েছে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে,আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো বিজ্ঞপ্তি সহকারে আজকের প্রতিবেদনে।

Group General Manager পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে 24/05/2024 তারিখ অনুযায়ী হিসাব করে সর্বোচ্চ 55 বছর বয়সের মধ্যে। যে সকল প্রার্থীর বয়স এখনো 55 বছর পেড়িয়ে যায়নি, সেই সমস্ত যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

এছাড়াও Group General Manager পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে 1 লক্ষ 20 হাজার টাকা থেকে 2 লক্ষ 80 হাজার টাকা পর্যন্ত। চাকরি প্রার্থীদের জন্য আরও এক সুবর্ণ সুযোগ মোটা অঙ্কের বেতনে চাকরি করার।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, BE/ B.Tech / B.Sc (Engineering) ডিগ্রি করা থাকতে হবে Civil Engineering এ। পাশাপাশি আরও কিছু অভিজ্ঞতা চাওয়া হয়েছে RITES Limited এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে। আবেদন করার পূর্বে তাই অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইটে থাকা জিমেইল এ আবেদন পত্র সহ ডকুমেন্টস পাঠিয়ে দিতে হবে 24/05/2024 তারিখের মধ্যে।

RITES Limited Group General Manager Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button