ট্রেন্ডিং খবর

সারা বিশ্বে ধুমকে ওঠা সিরিজ স্কুইড গেম -২ সিজনের ট্রেলার প্রকাশিত, কবে আসছে জানুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

অবশেষে মুক্তি পেয়েছে জনপ্রিয় সিরিজ ‘স্কুইড গেম’–এর দ্বিতীয় সিজনের ট্রেলার, যা ইতিমধ্যেই আলোচনার শীর্ষে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ ‘স্কুইড গেম’–এর দ্বিতীয় সিরিজের বহুল প্রতীক্ষিত ট্রেলার আজ শুক্রবার প্রকাশ করা হয়েছে। ট্রেলারের ট্যাগলাইনে বলা হয়েছে, ‘খেলা শেষ হবে না’। ২৬ ডিসেম্বর, ২০২৪-এ সিরিজটি নেটফ্লিক্সে মুক্তি পাবে।

নেটফ্লিক্সের অফিসিয়াল এক্স হ্যান্ডেলে ট্রেলারটি প্রকাশিত হওয়ার পাঁচ ঘণ্টার মধ্যে 668k ইমপ্রেশন, 6.9k লাইক, 2k রিটুইট এবং 253টি কমেন্ট অর্জন করেছে।

২০২১ সালের সেপ্টেম্বরে নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ‘স্কুইড গেম’ প্রথম সিজনটি বিশ্বব্যাপী আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে। মুক্তির মাত্র ২৮ দিনের মধ্যেই সিরিজটি ১৬০ কোটি ঘণ্টা দেখা হয়, যা এক বিশাল রেকর্ড। এ সিরিজটি এমিসহ (Emmy Awards) আরও অনেক পুরস্কার জিতে নেয় এবং নেটফ্লিক্সে সর্বাধিক দেখা শোগুলোর মধ্যে অন্যতম হয়ে ওঠে।

কোভিড মহামারির সময় মুক্তি পাওয়া এই সিরিজটি গুগলের সর্বাধিক সার্চ করা শব্দগুলোর মধ্যেও ছিল। ‘স্কুইড গেম’ রচনা ও পরিচালনা করেছেন হোয়াং ডং-হিউক।

এই থ্রিলার সিরিজে দেখা যায়, একদল মানুষকে বিপজ্জনক এবং উচ্চ ঝুঁকির গেম খেলতে বাধ্য করা হয়, যেখানে প্রতিটি গেমের পর কেউ বাদ পড়ে যায়, এটা যেমন একটা খেলা, যেখানে জিতলে অনেক টাকা পাওয়া যায়। কিন্তু খেলাটা এত কঠিন যে, হারলে জীবন চলে যায়। সবাই টাকা চায়, কিন্তু কেউ মরতে চায় না।

Ealiash Rahaman

বিগত প্রায় পাঁচ বছর ধরে ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। দেশ ও বিদেশের সমস্ত রকম খবরাখবর রাখতে ও তা প্রতিবেদন আকারে লিখতে অভ্যস্থ।

Related Articles

Back to top button