চাকরি

SSC MTS Job 2024: মাধ্যমিক পাশে সরকারি চাকরি 2024,শূন্যপদ 8326 টি! বেতন ও আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

SSC MTS Recruitment Notification 2024: স্টাফ সিলেকশন কমিশন থেকে মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে, মাল্টি টাস্কিং স্টাফ(MTS) ও Havaldar পদে। SSC এর তরফ থেকে প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে প্রায় 8,326 টি শূন্যপদে। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক ছেলে-মেয়েরা Multi-Tasking Staff ও Havaldar পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

স্টাফ সিলেকশন কমিশন থেকে এই মর্মে 27/06/2024 তারিখে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেওয়া হয়েছে, Multi Tasking Staff ও Havaldar পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে রয়েছে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Multi-Tasking Staff এবং Havaldar পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 18 বছর বয়স থেকে সর্বোচ্চ 25 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

Multi-Tasking Staff পদে মোট 4887 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে ও Havaldar পদে মোট শূন্যপদ রয়েছে 3439 টি। পরবর্তীতে শূন্যপদের সংখ্যা বৃদ্ধি হলে স্টাফ সিলেকশন কমিশন তাদের অফিসিয়াল পোর্টালে তা বিজ্ঞপ্তি দিয়ে জানিয়ে দেবে।

Multi Tasking Staff ও Havaldar পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে, 7ম বেতন কমিশনের পে ম্যাট্রিক্স অনুযায়ী বেতন লেভেল-1 অনুযায়ী।

Multi Tasking Staff ও Havaldar পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে,শুধুমাত্র মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকতে হবে।

মহিলা প্রার্থী এবং তফসিলি জাতি (এসসি) এর প্রার্থীরা, তফসিলি উপজাতি (ST), মানদণ্ডের প্রতিবন্ধী ব্যক্তি (PwBD) এবং প্রাক্তন- সংরক্ষণের জন্য যোগ্য সার্ভিসম্যান (ESM) প্রার্থীদের আবেদন ফি লাগবে না। বাকি সমস্ত প্রার্থীদের 100 টাকা করে আবেদন ফি অনলাইনে জমা করতে হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের MTS & Havaldar পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য Staff Selection Commission এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে, এরপর অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 31/07/2024 তারিখের মধ্যে।

Staff Selection Commission MTS & Havaldar Recruitment Notification 2024: Download

Staff Selection Commission MTS Job Online Apply 2024:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button