চাকরি

Food SI Exam Date 2024: ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষা কবে জানিয়ে দিলো সরকার,Admit Card ডাউনলোড কিভাবে!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষা(Food SI Exam Date 2024) কবে হতে চলেছে,তার তরিখ ঘোষণা করলো পাবলিক সার্ভিস কমিশন। কয়েক মাস আগে পাবলিক সার্ভিস কমিশনের তরফ থেকে ফুড সাব ইন্সপেক্টর পদে নিয়োগের আবেদন জমা নেওয়া হয়েছিল। সেই পরীক্ষা কবে নাগাদ হতে পারে,তার দিনক্ষন ঘোষণা করলো আজকে পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছিল, কতগুলো শূন্যপদে রাজ্য জুড়ে ফুড সাব ইন্সপেক্টর(WB Food SI Vacancy 2024) পদে কর্মী নিয়োগ করা হবে। ফুড সাব ইন্সপেক্টর পদে মোট শূন্যপদ রয়েছে রাজ্য জুড়ে ৪৮০ টি। এই শূন্যপদে রাজ্য জুড়ে কর্মী নিয়োগ করা হবে।

পাবলিক সার্ভিস কমিশনের তরফ থেকে আজকে প্রকাশিত ADVERTISEMENT NO. 04/2023 এ জানিয়ে দেওয়া হয়েছে পরীক্ষার তারিখ। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে পরীক্ষা হতে পারে ১৬ই মার্চ শনিবার ও ১৭ই মার্চ রবিবার, এবার পরীক্ষা হবে দুদিন।

পরীক্ষার্থীর সংখ্যা অনেক হওয়ার দরুন এবার পাবলিক সার্ভিস কমিশন দুই দিনে পরীক্ষা শেষ করতে যাচ্ছে। কিছু সংখ্যক পরীক্ষার্থীর পরীক্ষা পরবে ১৬ই মার্চ আর কিছু সংখ্যক পরীক্ষার্থীর সংখ্যা পরবে ১৭ই মার্চ রবিবার। এবার ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষায় বসতে চলছে প্রায় ১৩ লক্ষ পরীক্ষার্থী। সেই দিক থেকে পরীক্ষা এবার দুই দিনে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পাবলিক সার্ভিস কমিশন।

আপনার পরীক্ষা ১৬ই মার্চ হবে নাকি ১৭ই মার্চ ২০২৪ তারিখ হবে? তা জানার জন্য অবশ্যই আপনাকে Food SI Admit Card Download 2024 করতে হবে। Food SI 2024 Admit Card Download করার জন্য আপনাকে পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে। এরপর সেখানে থাকা Download Admit Card এ ক্লিক করে Food SI Admit Download করে নিতে হবে। তবে এখনো Food SI Admit Card Download Date ঘোষণা করা হয়নি, যখন অফিসিয়ালি জানিয়ে দেওয়া হবে, তখন আপনি Admit Download করে দেখে নিতে পারবেন। তবে আপনারা মার্চ মাসের প্রথম সপ্তাহের মধ্যে Food SI Admit Card Download করতে পারবেন।

Food SI Admit Card Download 2024 Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Group এ জয়েন্ট করুন: লিংক 

Related Articles

Back to top button