চাকরি

রাজ্যে কন্যাশ্রী প্রকল্পের কাজে কর্মী নিয়োগ 2024,বেতন 12 হাজার টাকা! আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে সাব ডিভিশনাল অফিসারের অফিস(SDO) থেকে নতুন চাকরির নোটিফিকেশন প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে রাজ্যের যোগ্য প্রার্থীকে অ্যাকাউন্টস কাম – ডেটা ম্যানেজার পদে, কন্যাশ্রী প্রকল্পে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Accounts Cum – Data Manager পদে চাকরি করতে ইচ্ছুক প্রার্থীদের নির্দিষ্ট সময়ের মধ্যে এখানে আবেদন জানাতে হবে। দেখে নিন কিভাবে আবেদন করবেন ও শেষ তারিখ কবে, আবেদন করার জন্য যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কত টাকা করে মাসিক বেতন পাবেন ও কাজের স্থান(Place Of Posting) কোথায়? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের প্রতিবেদনে।

Accounts Cum – Data Manager পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে? অফিসিয়াল নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, প্রতি মাসে বেতন থাকবে 12 হাজার টাকা করে।

এছাড়াও এই পদে আবেদন করার জন্য, প্রার্থীদের বয়স থাকতে হবে 30/09/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 18 বছর বয়স থেকে সর্বোচ্চ 37 বছর বয়সের মধ্যে।

এছাড়া Accounts Cum – Data Manager পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে কমার্স গ্রাজুয়েট। এর পাশাপাশি কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে এবং কমপক্ষে এক বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থী বাছাই করা হবে – লিখিত পরীক্ষা, টাইপিং টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে। এখানে আবেদন করতে গেলে পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা ও শিলিগুড়ি সাব ডিভিশনের স্থায়ী বাসিন্দা হতে হবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পত্র সংগ্রহ করে,তা সঠিকভাবে ফিলাপ করুন। এরপর উপযুক্ত নথি সহ নির্দিষ্ট ঠিকানায় জমা করুন 30/09/2024 তারিখের মধ্যে।

West Bengal Accounts Cum Data Manager Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button