চাকরি

পশ্চিমবঙ্গে BDO অফিসে লিখিত পরীক্ষা ছাড়াই চাকরি 2024, সুপারভাইজার পদে – বেতন 10 হাজার, আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে বিডিও অফিসের মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে সুপারভাইজার পদে মিড ডে মিলে। প্রার্থীদের লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে এই পদে নিয়োগ করা হচ্ছে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Govt Of West Bengal, Office Of The Block Development Officer অফিস থেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা মিডডে মিল সুপারভাইজার পদে আবেদন জানাতে পারবেন। কিভাবে এই পদে আবেদন করবেন, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিংবা ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনের মধ্যে, অফিসিয়াল বিজ্ঞপ্তি সহকারে।

মিড – ডে মিল সুপারভাইজার পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 63 বছর বয়সের মধ্যে। প্রার্থীদের বয়স হিসেব করা হবে 01/06/2024 তারিখ অনুযায়ী হিসেব করে।

সুপারভাইজার পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে, 10 হাজার টাকা করে। আবেদন করার জন্য অবশ্যই প্রার্থীকে ভারতীয় নাগরিক ও পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে।

মিড – ডে মিল সুপারভাইজার পদে আবেদন করার জন্য মাধ্যমিক পাশ কিংবা উচ্চ মাধ্যমিক পাশ এরকম কেনো শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়নি। তবে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শুধুমাত্র অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই এখানে আবেদন করতে পারবেন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল বিজ্ঞপ্তির শেষের পেজে থাকা আবেদন ফর্ম প্রিন্ট করে, সঠিকভাবে ফিলাপ করতে হবে। এরপর বিজ্ঞপ্তিতে উল্লেখিত নথিপত্র একসঙ্গে করে the Block Development Officer, Khatra, Dist- Bankura – এই ঠিকানায় জমা করতে হবে 25/06/2024 তারিখের মধ্যে।

যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ অনুষ্ঠিত হবে উক্ত ঠিকানায় 27/06/2024 তারিখে দুপুর 12 টায়। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখে, তারপর আবেদন ফর্ম জমা করুন। সঠিকভাবে আবেদন না করলে ও অযোগ্য প্রার্থীদের আবেদন বাতিল বলে গণ্য হবে।

West Bengal BDO Office Supervisor Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button