WB Job 2024: রাজ্যে কেস ওয়ার্কার পদে কর্মী নিয়োগ,বাংলা বলতে পারলে দেখুন! 15 হাজার মাসে,আবেদন করুন!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গ সরকারের District Magistrate অফিস থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে 06/02/2024 তারিখে। নিয়োগ করা হবে যোগ্য প্রার্থীদের কেস ওয়ার্কার পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য যোগ্যতা কি রয়েছে, বয়স সীমা কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য বয়স উল্লেখ করা হয়েছে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে।কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 15 হাজার টাকা করে।

আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Graduate করা থাকতে হবে, পাশাপাশি কম্পিউটারের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও যেসমস্ত প্রার্থী ভালো ভাবে বাংলা বলতে, লিখতে ও পড়তে পারে এবং ইংরেজি পড়তে ও লিখতে পারে,তারা আবেদন এর যোগ্য।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। আবেদন ইতিমধ্যেই শুরু হয়েছে, আবেদন চলবে 29/02/2024 তারিখ পর্যন্ত। এই পদে শুধুমাত্র মহিলা প্রার্থীরাই আবেদন করতে পারবেন। পশ্চিম মেদিনীপুর জেলার স্থায়ী বাসিন্দা হলে আবেদন এর যোগ্য। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা ফিলাপ করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানার ড্রপ বক্সে জমা করতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

West Bengal Case Worker Recruitment Notification 2024:- Download