WB Job 2024: রাজ্যে বিভিন্ন পদে চাকরির সুবর্ণ সুযোগ! প্রতি মাসে ২৫ হাজার টাকা,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর। রাজ্য সরকারের স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিভিন্ন পদে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের এখানে নিয়োগ করা হচ্ছে, আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Community Health Assistant এবং Staff Nurse পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন, এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 21 থেকে 40 বছর বয়সের মধ্যে। বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী। এই সময়ের মধ্যে সর্বনিম্ন 21 বছর ও সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে বয়স থাকলে আবেদন এর যোগ্য।

Staff Nurse পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 25 হাজার টাকা করে এবং Community Health Assistant পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 13 হাজার টাকা করে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা পদ ভিত্তিক আলাদা আলাদা চাওয়া হয়েছে, অতএব আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

এই সমস্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য wbhealth.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। ইতিমধ্যেই অনলাইন আবেদন শুরু হয়েছে,আবেদন চলবে 16/01/2024 তারিখ পর্যন্ত।

Notification Download Link:- Click