চাকরি

রাজ্যে জেলা মেডিকেল কলেজ ও হসপিটালে প্রজেক্ট টেকনিকাল পদে নিয়োগ 2024, বেতন 28 হাজার টাকা! আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে জেলা মেডিকেল কলেজ ও হসপিটালে। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখান আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই এই পদের জন্য আবেদন জমা নেওয়া শুরু হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে, Project Technical Support – III পদে। আজকের প্রতিবেদন দেখে নিন, এই পদে আবেদন করার জন্য যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে রয়েছে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Project Technical Support পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 21 বছর বয়স থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে।

Project Technical Support পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 28 হাজার টাকা। এই পদে নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে। এরপর কাজের মেয়াদ বৃদ্ধি হতে পারে আপনার কাজ সন্তোষজনক মনে হলে।

Project Technical Support পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে B.Sc Nursing/মাইক্রোবায়োলজি কিংবা M.Sc Nursing/মাইক্রোবায়োলজি করা থাকতে হবে। এর পাশাপাশি উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিশ দেখে ভালো ভাবে যোগ্যতা দেখে নিন।

আবেদন পদ্ধতি রয়েছে প্রজেক্ট টেকনিকাল সাপোর্ট পদে অফলাইনে। এরজন্য অফিসিয়াল বিজ্ঞপ্তির শেষের পেজে থাকা আবেদন ফর্মটি প্রিন্ট করে সঠিকভাবে ফিলাপ করুন,এরপর উপযুক্ত সমস্ত ডকুমেন্টস সহকারে The Principal, Malda Medical College & Hospital, Singatala Uma Roy Sarani, Malda West Bengal 732101- এই ঠিকানায় পোস্ট অফিসের মাধ্যমে কিংবা নিজে গিয়ে জমা করুন বিজ্ঞপ্তি প্রকাশের 15 দিনের মধ্যে, অর্থাৎ 04/07/2024 তারিখের মধ্যে।

West Bengal Project Technical Support-III Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button