চাকরি

রাজ্যে রুপশ্রী প্রকল্পে অ্যাকাউন্টটেন্ট পদে নিয়োগ 2024, বেতন 15 হাজার! আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে জেলা ম্যাজিস্ট্রেটের কার্যালয় থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে অ্যাকাউন্টটেন্ট পদে, রুপশ্রী প্রকল্পে কাজের জন্য। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অ্যাকাউন্টটেন্ট পদে আবেদন করার জন্য যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে, আবেদন কতদিন পর্যন্ত চলবে এবং আবেদন কিভাবে করবেন? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

অ্যাকাউন্টটেন্ট (Accountant) পদে কর্মরত চাকরি প্রার্থীর মাসিক বেতন রয়েছে 15 হাজার টাকা করে। এই পদে এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে।

Accountant পদে আবেদন করার জন্য আবেদন কারী প্রার্থীদের বয়স থাকতে হবে, 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 18 বছর বয়স থেকে সর্বোচ্চ 45 বছর বয়সের মধ্যে।

অ্যাকাউন্টটেন্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, অনার্স সহ বাণিজ্য স্নাতক। এর পাশাপাশি কম্পিউটারে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে ও কমপক্ষে তিন বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে উক্ত কাজের যেকোনো সরকারি কিংবা বেসরকারি প্রতিষ্ঠান থেকে।

অ্যাকাউন্টটেন্ট পদে প্রার্থী বাছাই করা হবে তিনটি ধাপে, মোট 100 নাম্বারের উপর ভিত্তি করে। প্রথমত লিখিত পরীক্ষা হবে 50 নাম্বারের, দ্বিতীয়ত 40 নাম্বারের কম্পিউটার টেস্ট হবে ও তৃতীয় ধাপে 10 নাম্বারের ইন্টারভিউ অনুষ্ঠিত হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অ্যাকাউন্টটেন্ট পদে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম সংগ্রহ করে, তা সঠিকভাবে ফিলাপ সংশ্লিষ্ট নথি সহ নোটিশে উল্লেখিত ঠিকানায় পাঠাতে হবে 04/10/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল পোর্টাল থেকে বিস্তারিত দেখে নিন।

West Bengal Rupashree Prakalpa Accountant Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button