চাকরি

রাজ্যে মাধ্যমিক পাশে চাকরি 2024, লিখিত পরীক্ষা ছাড়াই! দেখুন আবেদন পদ্ধতি ও ইন্টারভিউ কবে?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

মাধ্যমিক পাশে চাকরি 2024 খুঁজছেন? তাহলে আজকের প্রতিবেদনটি ভালল ভাবে দেখুন। শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় স্বতন্ত্র মাইক্রোফিন প্রাইভেট লিমিটেড থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে স্বতন্ত্র মাইক্রোফিন প্রাইভেট লিমিটেড থেকে কিন্তু বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Employment Bank এর অফিসিয়াল ওয়েবসাইটে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে, ফিল্ড অফিসার এবং সিনিয়র ফিল্ড অফিসার পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন, এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

ফিল্ড অফিসার এবং সিনিয়র ফিল্ড অফিসার পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বনিম্ন 18 বছর বয়স থেকে সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে।

ফিল্ড অফিসার পদে মোট 30টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে আর সিনিয়র ফিল্ড অফিসার পদে মোট 20টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

ফিল্ড অফিসার পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, শুধুমাত্র মাধ্যমিক পাশ।এর পাশাপাশি মোটর বাইকের লার্নার লাইসেন্স অথবা ডাইভিং লাইসেন্স থাকতে হবে। এই পদে চাকরি প্রার্থীদের জন্য বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা পাবেন, যা অফিসিয়াল নোটিশে উল্লেখ করা হয়েছে।

সিনিয়র ফিল্ড অফিসার পদে আবেদন করার জন্য আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ। এর পাশাপাশি একবছর বা তার বেশি এমএফআই অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের এই পদে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে – স্বতন্ত্র মাইক্রোফিন প্রা. লিমিটেড, সোনামুখী, গ্রামীণ হাসপাতাল রোড, ওয়ার্ড নং- 15, রতনগঞ্জ, সোনামুখী, বাঁকুড়া, পশ্চিমবঙ্গ- 722207 (PWD অফিসের কাছে) এই ঠিকানায়। ইন্টারভিউ এর সময় ও তারিখ -6th July, 2024 – সময়: 9:00 AM to 3:00 PM। আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুন Biswanath Ghosh- 9136482707।

West Bengal Svatantra Microfin 10th Pass Job Notification 2024: Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button