আধার কার্ডে মোবাইল নাম্বার লিংক এখন খুব সহজেই দেখুন কিভাবে

Published By: MD 360 NEWS | Updated:

আধার কার্ডে মোবাইল নাম্বার লিংক করা আরও সহজ করে দিলো uidai।এখন আপনি খুব সহজেই আপনার আধার কার্ডের সাথে মোবাইল নাম্বার লিংক করতে পারবেন পাশাপাশি জিমেইল আইডি ও এর জন্য শুধুমাত্র ৫০ টাকা লাগবে। আধার কার্ডে মোবাইল নাম্বার ও জিমেইল আইডি লিংক করার জন্য আপনার কোনো ডকুমেন্টস লাগবে না।শুধুমাত্র ৫০ টাকা লাগবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আধার কার্ডে মোবাইল নাম্বার লিংক আপনি নিকটবর্তী আধার কেন্দ্র থেকেও করতে পারবেন পাশাপাশি India Post Payment Bank এর মাধ্যমেও করতে পারবেন। এরজন্য নিকটবর্তী পোস্ট অফিসে যোগাযোগ করতে হবে। আপনার নিকটবর্তী পোস্ট ম্যানের সঙ্গে এরজন্য যোগাযোগ করতে হবে।

আপনি পোস্ট অফিসের মাধ্যমেও নতুন আধার কার্ড ও আবেদন করতে পারবেন। এখন প্রশ্ন হলো আপনার নিকটবর্তী কোথায় পোস্ট অফিস আছে দেখে নিন…

১) এরজন্য আপনাকে আধার কার্ডের অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে।


২) এরপর Locate Enrollment Center এ ক্লিক করুন।
৩) এরপর আপনি কিসের মাধ্যমে চেক করতে চান তা সিলেক্ট করুন। পিন কোর্ড দিয়ে নাকি, রাজ্যের নাম দিয়ে সার্চ করুন তা সিলেক্ট করে, সার্চ করুন। সার্চ করতেই আপনার সামনে সব চলে আসবে কোথায় কোথায় আধার কার্ডের কাজ হচ্ছে।

পোস্ট অফিসে আপনি আধার কার্ডে মোবাইল নাম্বার লিংক করার পাশাপাশি আধার কার্ড সংশোধন করতে পারবেন ও নতুন কটে আধার কার্ড আবেদন করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে। কিন্তু আধার কার্ডে মোবাইল নাম্বার লিংক ও সংশোধন করার জন্য আপনাকে ৫০ টাকা দিতে হবে।

Aadhaar Card Website Link:- ক্লিক