চাকরি

উচ্চ মাধ্যমিক পাশে চাকরি 2024, ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ! বেতন 18 হাজার টাকা, আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে Cll Model Career Centre থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতায়। দিতে হবে না লিখিত পরীক্ষা, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হচ্ছে। কাজের স্থান হবে কলকাতা, রয়েছে ভালো বেতনও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Digital Customer Specialist পদে রাজ্যের যোগ্য প্রার্থীদেরকে। মোট 250 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা, বয়স, মাসিক বেতন, আবেদন পদ্ধতি ও ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Digital Customer Specialist পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 18 বছর বয়স থেকে সর্বোচ্চ 32 বছর বয়সে মধ্যে।

এছাড়াও Digital Customer Specialist পদে চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 14 হাজার টাকা থেকে সর্বোচ্চ 18 হাজার টাকা পর্যন্ত।

Digital Customer Specialist পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে উচ্চ মাধ্যমিক অথবা স্নাতক পাশ কিংবা তার সমতুল্য পরীক্ষায় পাশ থাকলেই, আপনি এই পদে আবেদন করতে পারবেন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। প্রথমে আপনাকে বিজ্ঞপ্তিতে থাকা Google Form টি সাবমিট করতে হবে, এরপর ইন্টারভিউ এর দিন উপযুক্ত ডকুমেন্টস ও CV সহকারে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে 10th July, 2024 তারিখে (11:00 am to 6:00 pm)। আরও বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করে বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিন।

Kolkata CII Model Career Centre Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button