চাকরি

প্রতিটি জেলা থেকে অষ্টম শ্রেণি পাশে কর্মী নিয়োগ 2024, বেতন ও আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে কেন্দ্রীয় হোস্টেলে শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশে কর্মী নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গের প্রতিটি জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন। দিতে হবে না এই পদে কোনো লিখিত পরীক্ষা! প্রার্থী বাছাই করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে, Lal Sukra Oraon Central Boys Hostel এ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হচ্ছে, Cook এবং Helper পদে। আপনি যদি এই পদে আবেদন করতে ইচ্ছুক থাকেন? তাহলে আজকের প্রতিবেদনে দেখে নিন কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে, ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে ইত্যাদি বিস্তারিত সমস্ত বিশদ বিবরণ আজকের প্রতিবেদনে।

Cook এবং Helper এই দুটি পদেই আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে সর্বনিম্ন 18 বছর বয়স থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা সর্বোচ্চ বয়সের ছাড় পাবেন এবং বয়স হিসেব করতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী।

Cook এবং Helper পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ। কমপক্ষে অষ্টম শ্রেণি পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলে আপনি আবেদন করতে পারবেন।

এছাড়াও এই দুটি পদে অর্থাৎ Cook এবং Helper পদে মাসিক বেতন থাকবে 2 হাজার 500 টাকা থেকে 4000 টাকা পর্যন্ত। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিয়ে আবেদন করুন।

উপরে উল্লেখিত দুটি পদে আগে থেকে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন বাংলা কিংবা ইংরেজি যেকোনো একটি আবেদন ফর্ম ফিলাপ করে সাথে সমস্ত ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে ইন্টারভিউ এর জন্য সকাল 10 টা 30 মিনিটে 09/07/2024 তারিখে। নিচের লিংকে ক্লিক করে আবেদন ফর্ম ও বিজ্ঞপ্তি থেকে ঠিকানা সহ বিস্তারিত দেখে নিন।

West Bengal Cook & Helper Recruitment Notification 2024:- Download

Application Form Bengali:- Download

Application Form English: Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button