22 জুলাই উচ্চ মাধ্যমিক রেজাল্ট 2021,এই ওয়েবসাইটে দেখুন সবার আগে West Bengal HS Result 2021 Online Checking Website Link. wbresult.nic.in & HS Result 2021 exametc. HS Result 2021 Website

Published By: MD 360 NEWS | Updated:

উচ্চ মাধ্যমিক পরীক্ষা ২০২১ এর রেজাল্ট ঘোষণা করা হবে চলতি মাসের ২২ জুলাই।আগামী ২২ জুলাই ২০২১ অর্থাৎ বৃহস্পতিবার এবছর উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল ঘোষনা করা হবে।প্রসঙ্গত,করোনার কারনে এবছরের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক দুই বোর্ডে পরীক্ষায় বাতিল করা হয়। আগামী মঙ্গলবার অর্থাৎ ২০ জুলাই মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট দেওয়া হবে। তার ঠিক ১ দিন পরেই অর্থাৎ বৃহস্পতিবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা ২০২১ রেজাল্ট। পরীক্ষার্থী অনলাইনে ঘরে বসে মোবাইল ফোনের মাধ্যমে উচ্চ মাধ্যমিকের রেজাল্ট দেখতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের তরফ থেকে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়েছে যে, উচ্চ মাধ্যমিকের রেজাল্ট ২২ জুলাই দেওয়া হবে। ২২ জুলাই দুপুর ৩ টের সময় আনুষ্ঠানিক ভাবে রেজাল্ট ঘোষণা করা হবে।আর ৪ টা থেকে অনলাইনে রেজাল্ট দেখতে পারবেন পড়ুয়া।
প্রসঙ্গত,চলতি বছরে প্রায় সাড়ে আট(৮) লক্ষ ছাত্র ছাত্রীর উচ্চ মাধ্যমিক পরীক্ষা ২০২১ দেওয়ার কথা ছিলো কিন্তু করোনার বাড়বাড়ন্তে, পরীক্ষা বাতিল করতে বাধ্য হয় বোর্ড।

আগামী ২২ জুলাই বিকেল থেকে বিভিন্ন ওয়েবসাইটে উচ্চ মাধ্যমিক পরীক্ষা ২০২১ রেজাল্ট দেখা যাবে।আর ২৩ জুলাই সকাল ১১ টা থেকে নিজ নিজ স্কুল থেকে পরীক্ষার্থীরা তাদের মার্কশিট সংগ্রহ করতে পারবে।যদিও পরীক্ষা ছাড়াই রেজাল্টে কিভাবে নাম্বার দেওয়া হবে তা আগেই জানিয়ে দেওয়া হয়েছিল।বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে যে,যদি কোনো পরীক্ষার্থী নাম্বারে অসন্তুষ্ট হয়।তাহলে সেই পরীক্ষার্থী পরিস্থিতি স্বাভাবিক হলে পরীক্ষায় বসতে পারবেন।

উচ্চ মাধ্যমিক রেজাল্ট দেখার বিভিন্ন ওয়েবসাইট লিংক নিচে দেওয়া হলো…(WB HS Result 2021 Website)

উচ্চ মাধ্যমিক রেজাল্ট ২০২১(WB HS Result 2021 Online Check Link) অনলাইন চেক ওয়েবসাইটঃ- https://wbresults.nic.in/

উচ্চ মাধ্যমিক রেজাল্ট ২০২১ চেক লিংকঃ- (How To Check HS Result 2021 Online) https://www.exametc.com/

উচ্চ মাধ্যমিক রেজাল্ট ২০২১(HS Result 2021 Online Checking Website WB) ওয়েবসাইট লিংকঃ- https://www.results.shiksha/

উচ্চ মাধ্যমিক রেজাল্ট ২০২১ অনলাইন চেকিং লিংক(How To Checking Online HS Result 2021) http://west-bengal.indiaresults.com/mdefault.html

মাধ্যমিক রেজাল্ট ২০২১ চেক করার জন্য ক্লিক করুন এই লিংকে(How To Check Madhyamik Result 2021 Online West Bengal)