চাকরি

টেট পরীক্ষা ২০২৩, ১০ই ডিসেম্বর,আবেদন পদ্ধতি ও যোগ্যতা দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকুরী প্রার্থীদের জন্য সুখবর, আবারও নিয়োগ হচ্ছে প্রাইমারি স্কুলে। এর আগে পর্ষদ সভাপতি জানিয়েছিলেন, প্রতি বছর বছর হবে টেট পরীক্ষা। আজ সেইমতো টেট পরীক্ষার দিনক্ষণ ঘোষণা করলেন প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি গৌতম পাল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি জানিয়েছেন, আগামী ১০ ডিসেম্বর এ বছরের টেট পরীক্ষা হচ্ছে। আজ ঠিক সেইমতো একটি বিজ্ঞপ্তি পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হবে।

পাঁচ বছর পর, গত বছরের টেট পরীক্ষা হয়েছিল ১১ ডিসেম্বর। এবার ফের ২০২৩ সালে ডিসেম্বর মাসে হচ্ছে টেট পরীক্ষা ২০২৩। সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী,B.Ed প্রার্থরা এবার আর দিতে পাচ্ছে না TET 2023 পরীক্ষা।তবে যারা D.El.Ed /D.Ed কোর্স করেছেন তারা সকলেই এবার TET Exam 2023 দিতে পারবেন।

TET 2023 Notification Download Link

পর্ষদ সভাপতি জানিয়েছেন, আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে পরীক্ষার্থীরা পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে টেট পরীক্ষার ফর্ম ফিলাপ করতে পারবেন। পর্ষদ সভাপতি আরও জানিয়েছেন, ২০২৩ সালের টেট পরীক্ষা হচ্ছে ডিসেম্বর মাসের ১০ তারিখ। অফিসিয়াল ওয়েবসাইট থেকে বুধবারই বিজ্ঞপ্তি জারি করা হবে পর্ষদের তরফ থেকে।আর বৃহস্পতিবার খবরের কাগজে টেট পরীক্ষা ২০২৩ এর নোটিফিকেশন প্রকাশিত হবে এবং সেদিন সন্ধ্যা ৭টা থেকে আবেদন করতে পারবেন পরীক্ষার্থীরা।

Official Website Link:- Click 

WB TET 2023 Notification Download Link:- Download 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হন লিংক

Related Articles

Back to top button