ট্রেন্ডিং খবর

এক্সে বিরাট কোহলিকে পেছনে ফেললেন ভারতে জনপ্রিয় মোদির, সবাই খুশি দেখুন বিস্তারিত!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

X এ বিশ্বের সবচেয়ে বেশি ফলোয়ার নেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজস্ব X একাউন্টে 100 মিলিয়ন ফলোয়ার পূর্ণ করলেন । বিশ্বের সবচেয়ে অনুসরণযোগ্য নেতা হয়ে উঠেছেন । বিশ্বের প্রথম প্রধানমন্ত্রী X(আগের টুইটার ) 100 মিলিয়ন অনুসারীর (ফলোয়ার) মাইলফলক ছুঁয়েছেন তিনি।ভারতে মোদির চেয়ে এগিয়ে ছিল কেবল একটি অ্যাকাউন্ট, সেটি ভারতের জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলি ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রবিবার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X (আগের টুইটার) এ একটি নতুন মাইলফলক অর্জন করেছেন। 100 মিলিয়নেরও বেশি ফলোয়ার নিয়ে প্রধানমন্ত্রী মোদি বিশ্বব্যাপী সর্বাধিক অনুসরণযোগ্য নেতা হয়ে উঠেছেন। তিনি মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন (38.1 মিলিয়ন), দুবাইয়ের রাজা শেখ মোহাম্মদ (11.2 মিলিয়ন) এবং পোপ ফ্রান্সিস (18.5 মিলিয়ন) এর মতো অন্যান্য বিশ্ব নেতাদের পিছনে ফেলেছেন। তবে,পূর্ব মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার তুলনায় তার ফলোয়ার সংখ্যা এখনও কম।

100 মিলিয়ন ফলোয়ার পৌঁছানোর পর প্রধানমন্ত্রী মোদী এক পোস্টে বলেছেন, “100 মিলিয়ন! X প্ল্যাটফর্মে থেকে আলোচনা, বিতর্ক, জনগণের আশীর্বাদ ও সমালোচনা উপভোগ করেছি। ভবিষ্যতেও এমন সহযোগিতা চলবে বলে আশা করছি।”

2009 সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এক্স( আগে সেটাকে টুইটার বলা হত)
এর সাথে যুক্ত ছিলেন। এখন তার ইনস্টাগ্রাম এবং ইউটিউব একাউন্টের ফলোয়ার সংখ্যা দুটি অত্যন্ত বৃদ্ধি পেয়েছে। বর্তমানে ইউটিউবে প্রায় 25 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছেন এবং ইনস্টাগ্রামে 91 মিলিয়ন ফলোয়ার।

https://x.com/narendramodi/status/1812482830108426279?t=uoLRrnsf3seNLLnbHK0a6w&s=08

Ealiash Rahaman

বিগত প্রায় পাঁচ বছর ধরে ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। দেশ ও বিদেশের সমস্ত রকম খবরাখবর রাখতে ও তা প্রতিবেদন আকারে লিখতে অভ্যস্থ।

Related Articles

Back to top button