চাকরি

WB Tutor Jobs 2024: রাজ্যে টিউটর নিয়োগ লিখিত পরীক্ষা ছাড়াই! ভালো বেতন, দেখুন আবেদন পদ্ধতি ও ইন্টারভিউ কবে?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে অখিল ভারতীয় আয়ুর্বিজ্ঞান সংস্থান, কল্যানী থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হচ্ছে এই পদে প্রার্থী। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও আগ্রহী প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Tutors অর্থাৎ শিক্ষক পদে AIIMS বিভাগ, কল্যাণী থেকে। এই পদে আবেদন করার জন্য যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Tutor পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

Tutor পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 15 হাজার 600 টাকা থেকে 39 হাজার 100 টাকা পর্যন্ত। এর পাশাপাশি GP রয়েছে 5 হাজার 400 টাকা করে।

Tutor পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে MBBS অথবা M.Sc করা থাকতে হবে স্বীকৃত প্রাপ্ত বিশ্ববিদ্যালয় অথবা শিক্ষা প্রতিষ্ঠান থেকে। টিউটর পদে আবেদন করার জন্য নন-মেডিকেল প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, স্নাতকোত্তর করা থাকতে হবে – Physiology: – M. Sc এবং Anatomy: – M. Sc। এই দুটি ডিপার্টমেন্টেই নিয়োগ করা হচ্ছে কল্যাণী থেকে।

এই পদে নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে সঠিক ভাবে ফিলাপ করতে হবে। এরপর ডকুমেন্টস সহকারে ও আবেদন ফি পেমেন্ট এর রসিদ সহ Administrative Building, 1st, Floor, Committee Room of AIIMS,Kalyani, Pin – 741245 – এই ঠিকানায় উপস্থিত হতে হবে ইন্টারভিউ টর জন্য। উক্ত স্থানে রিপোর্টিং সময় 02/07/2024 তারিখ সকাল 9 টা এবং ডকুমেন্টস ভেরিফিকেশন সকাল 9 টা 30 মিনিট এবং ইন্টারভিউ অনুষ্ঠিত হবে সকাল 10 টায়। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিশ ভালো ভাবে দেখুন।

AIIMS Kalyani Tutors Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button