চাকরি

রাজ্যে মাধ্যমিক পাশে রেলের টিকিট বিক্রি(STBA) পদে চাকরি 2024,আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

শুধুমাত্র মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায়, রেলে টিকিট বিক্রি পদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে হাওড়া ডিভিশনে STBA(Station Ticket Booking Agent) পদে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, Eastern Railway এর তরফ থেকে। নিয়োগ করা হচ্ছে Station Ticket Booking Agent পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, কত বছর বয়সের মধ্যে বয়স থাকলে এই পদে আবেদন করতে পারবেন, বেতন কাঠামো কি রয়েছে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনের মধ্যে। 

রেলে টিকিট বিক্রি পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে কমপক্ষে 18 বছর বয়সের মধ্যে। এছাড়া এই পদে মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে তা উল্লেখ করা হয়নি। তবে টিকিট বিক্রি অনুযায়ী কর্মরত প্রার্থীরা কমিশন ভিত্তিক টাকা পাবেন। 

STBA পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলে আপনি এই পদে আবেদন করতে পারবেন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন ফর্ম ফিলাপ করে, ডকুমেন্টস ও Money Receipt একসঙ্গে করে Eastern Railway,Kolkata এর নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে 10/04/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে বিজ্ঞপ্তি থেকে ঠিকানা ও বিস্তারিত ভালো ভাবে দেখে নিন। 

Eastern Railway Howrah Station Ticket Booking Agent Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button