ট্রেন্ডিং খবর

হরিয়ানায় টানা তিনবার জয়ের পর রাহুলকে জিলিপি পাঠিয়ে খোঁচা বিজেপির!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

হরিয়ানায় জয়ের পর রাহুলের বাড়িতে ১ কেজি জিলিপি পাঠালো বিজেপি। হরিয়ানায় তৃতীয়বারের মতো সরকার গঠন করতে চলেছে গেরুয়া শিবির। মঙ্গলবার নির্বাচনের রেজাল্ট বের হবার পর থেকেই গেরুয়া শিবিরে উচ্ছ্বাসের স্রোত বইছে। তবে কংগ্রেসকে আবারও হারের ধাক্কা সামলাতে হচ্ছে কংগ্রেসকে , শুরুতে গণনায় এগিয়ে থাকার পরেও শেষ মুহূর্তে ভাগ্য বদলে যাওয়ায় কংগ্রেসের মনে সন্দেহ দেখা দিয়েছে। সেই সন্দেহ থেকেই নির্বাচন কমিশনকে চিঠি লিখে পাঠান কংগ্রেস।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অন্যদিকে, এই রাজনৈতিক বিপর্যয়ের মুহূর্তে কংগ্রেসকে খোঁচা দিতে একটুও দেরি করেনি গেরুয়া শিবির (বিজেপি)। হরিয়ানায় টানা তৃতীয়বার জয়ের আনন্দে বিজেপি রাহুল গান্ধীর বাড়িতে এক কেজি জিলিপি পাঠিয়েছে। কিন্তু এই মিষ্টি কোনো বন্ধুত্বের নিদর্শন নয়, বরং খোঁজা দেওয়ার ইঙ্গিত বহন করে। হরিয়ানার বিজেপির এক্স- হ্যান্ডল থেকে পোস্ট দিয়ে জানায়, ‘হরিয়ানার বিজেপি কর্মীদের পক্ষ থেকে রাহুল গান্ধীর বাড়িতে জিলিপি পাঠানো হয়েছে।

হরিয়ানার বিধানসভা নির্বাচনে বিজেপি ৯০টি আসনের মধ্যে ৪৮টি আসনে জয়ী হয়েছে, যা তাদের টানা তৃতীয়বার ক্ষমতায় ফিরিয়েছে। নির্বাচনের সময় থেকে জিলিপি ইস্যু বিশেষভাবে গুরুত্ব পেয়েছে, আর জয়ের পর সেই ইস্যুকেই খোঁজা দেওয়ার হাতিয়ার বানিয়েছে বিজেপি।

মঙ্গলবার গণণা শুরু হলে প্রথমে কংগ্রেস এগিয়ে ছিল কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতির রং বদলে যায় এবং তৃতীয়বারের মতো হরিয়ানার সরকার গড়ছে বিজেপি। এরপর কংগ্রেসের সদর দফতরে রাহুলের জন্য অনলাইনে ১ কেজি জিলিপি অর্ডার করে বিজেপি। সোশ্যাল মিডিয়া এক্সে সেই অর্ডারের ছবিও শেয়ার করে।

নির্বাচনী সমাবেশের সময় ৩ অক্টোবর রাহুল গান্ধী গোহানায় মাতু রাম হালওয়াইয়ের জিলিপির কথা বলেছিলেন এবং বলেছিলেন যে এটি সারা দেশে বিক্রি করা উচিত , বলেছিলেন, কেন্দ্রের জিএসটি কারণে জিলিপি ব্যবসায়ীরা লাভ পাচ্ছেন না। বিজেপি এদিনে নির্বাচনের ফলাফলের পর রাহুলকে খোঁচা দিয়ে বলেছিল, তিনি জানেনই না জিলিপি কীভাবে তৈরি করতে হয়। তাই ভোটের ফল প্রকাশের পর বিজেপি রাহুলকে খোঁচা দিতে ১ কেজি জিলিপি পাঠিয়েছে।

https://x.com/BJP4Haryana/status/1843635304089227317?t=wsegNyj2HtxRWQ0vbuH8_g&s=08

 

Ealiash Rahaman

বিগত প্রায় পাঁচ বছর ধরে ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। দেশ ও বিদেশের সমস্ত রকম খবরাখবর রাখতে ও তা প্রতিবেদন আকারে লিখতে অভ্যস্থ।

Related Articles

Back to top button