চাকরি

Indian Bank Job 2024: রাজ্যে ইন্ডিয়ান ব্যাঙ্কে শিক্ষানবিশ পদে নিয়োগ 2024,স্নাতক পাশে!দেখুন বেতন ও আবেদন পদ্ধতি?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Indian Bank Recruitment Notification 2024: ব্যাঙ্কে চাকরি করার সুবর্ণ সুযোগ। নতুন করে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে Indian Bank এর তরফ থেকে। অন্যান্য রাজ্যের মতো পশ্চিমবঙ্গের মধ্যেও রয়েছে বেশ কিছু শূন্যপদে। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও আগ্রহী প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে মোট 1500 টি শূন্যপদে Apprenticeship পদে। যদি আপনি ইন্ডিয়ান ব্যাঙ্কের এই শিক্ষানবিশ পদে আবেদন করতে ইচ্ছুক থাকেন! তাহলে দেখে নিন কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন করার জন্য যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে? বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

Apprenticeship পদে আবেদন করার জন্য আবেদনকারী প্রার্থীদের বয়স চাওয়া হয়েছে, সর্বনিম্ন 20 বছর বয়স থেকে সর্বোচ্চ 28 বছর বয়সের মধ্যে। এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা Indian Bank এর শিক্ষানবিশ পদে বয়সের ছাড় পাবেন।

Apprenticeship পদে ভাতা বা Stipend রয়েছে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে 12 হাজার টাকা থেকে 15 হাজার টাকা পর্যন্ত। Metro/ Urban Branches কর্মরত প্রার্থীদের বেতন দেওয়া হবে 15 হাজার টাকা করে এবং Rural /Semi Urban Branches কর্মরত প্রার্থীদের বেতন দেওয়া হবে 12 হাজার টাকা করে।

এছাড়াও শিক্ষানবিশ পদে আবেদন করার জন্য আবেদনকারী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, যেকোনো সরকারি স্বীকৃত প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রী করা থাকলেই আবেদন করতে পারবেন। অথবা আপনি যদি কেন্দ্রীয় সরকার কর্তৃক স্বীকৃত সমমানের যোগ্যতা অর্জন করে থাকেন, তাহলেও আবেদনের যোগ্য।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের Indian Bank Apprenticeship পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.indianbank.in এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে। এরপর Engagement of Apprentice এ ক্লিক করুন। এরপর “Click here for New Registration” এ ক্লিক করে অনলাইন আবেদন সম্পন্ন করুন 31/07/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো যোগ্যতা দেখে নিয়ে আবেদন করুন।

Indian Bank Apprenticeship Recruitment Notification 2024:- Download

Indian Bank Apprenticeship Job Online Apply 2024 Link:- Click

Website Link:- Check

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button