LPG Gas Subsidy Check: এলপিজি গ্যাসের ভর্তুকি কত টাকা দিচ্ছে চেক করুন অনলাইনে

Published By: MD 360 NEWS | Updated:

গ্যাসের ভর্তুকি কত টাকা কোন ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা হচ্ছে চেক করুন অনলাইনে। এখন আর যেতে হবে না গ্যাস অফিসে কিংবা ব্যাঙ্কের লম্বা লাইনে গ্যাসের ভর্তুকির টাকা চেক করার জন্য। আজকের প্রতিবেদনটি ভালো ভাবে দেখার পর আপনি অনলাইনে বাড়িতে বসে মোবাইল ফোন দিয়েই গ্যাসের ভর্তুকি চেক করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Gas Subsidy Amount Check করার জন্য আপনার কাছে গ্যাসরে পাশবই এ থাকা Consumer নাম্বার ও রেজিস্ট্রার মোবাইল নাম্বার দরকার পরবে। গ্যাসের নতুন কানেকশন নেওয়ার সময় যে মোবাইল নাম্বার উল্লেখ করেছেন,সেই নাম্বার। যদি পরবর্তীতে মোবাইল নাম্বার পরিবর্তন করে থাকেন,তাহলে পরিবর্তন মোবাইল নাম্বার দরকার পরবে।

Gas এর Subsidy Amount দেখার জন্য প্রথমে আপনাকে My LPG এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে। এরপর রেজিস্ট্রেশন করে নিতে হবে New User এ ক্লিক করে। রেজিষ্ট্রেশন হয়ে গেলে এরপর Sign In এ ক্লিক করে রেজিস্ট্রেশন করার সময় উল্লেখ করা জিমেইল কিংবা মোবাইল নাম্বার ও পাসওয়ার্ড বসিয়ে দিয়ে লগইন করুন। এরপর বাদিকে থাকা View Subsidy তে ক্লিক করে দেখে নিন, গ্যাসরে কতোটা ভর্তুকি জমা হচ্ছে। কোন মাসে কত টাকা ভর্তুকি ও কোন ব্যাঙ্ক অ্যাকাউন্টে তা সহজেই চেক করতে পারবেন।

MY LPG Website Link:- Click