প্রকল্প

PM Kisan 15th Installment- PM কিষান ১৫তম কিস্তির টাকা এই তারিখ ঘোষণা করে দিলো!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

প্রধানমন্ত্রী কিষান সম্মান নিধি যোজনার ১৫ তম কিস্তির টাকা দেওয়ার তারিখ প্রকাশিত হলো। প্রধানমন্ত্রী কিষান সম্মান নিধি যোজনায় আবেদন করলে পাবেন বার্ষিক ৬ হাজার টাকা। কিষান সম্মান নিধি প্রকল্পের পরবর্তী কিস্তির টাকা কবে কোন অ্যাকাউন্টে ক্রেডিট হবে,তা দেখে নিন আজকের প্রতিবেদনে। ইতিমধ্যেই কেন্দ্র সরকারের তরফ থেকে অফিসিয়ালি তারিখ ঘোষণা করা হলো টাকা কবে দেওয়া হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কৃষক ভাইদের জন্য বিভিন্ন প্রকল্প চালু করেছেন, তার মধ্যে একটি অন্যতম প্রকল্প প্রধানমন্ত্রী কিষান সম্মান নিধি যোজনা প্রকল্প। এই প্রকল্পের আওতায় কৃষক বন্ধুরা ৩টি কিস্তিতে বার্ষিক ৬ হাজার টাকা সরাসরি ব্যাঙ্ক অ্যাকাউন্টে পেয়ে যাবেন।

প্রধানমন্ত্রী কিষান সম্মান নিধি প্রকল্পের সুবিধা পেতে আবেদনকারীর নিজস্ব চাষযোগ্য জমি থাকতে হবে।পাশাপাশি উপভোক্তার নিজস্ব ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও আধার কার্ড নাম্বার থাকতে হবে। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী কিষান সম্মান নিধি প্রকল্পের ১৪ তম কিস্তির টাকা উপভোক্তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে চলে এসেছে, আর কয়েকদিন পরই ১৫ তম কিস্তির টাকা উপভোক্তার অ্যাকাউন্টে আসতে চলছে।

আগামী ১৫ই নভেম্বর ২০২৩ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী Live এসে,সরাসরি ৮কোটি উপভোক্তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে এই প্রকল্পের টাকা পাঠিয়ে দিবেন। অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর চাষিদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে সরাসরি ২ হাজার টাকা আসতে চলছে ১৫তম কিস্তির টাকা,আগামী ১৫ই নভেম্বর।

Related Articles

Back to top button