চাকরি

WB Guest Teacher Job 2024: কল্যাণী বিশ্ববিদ্যালয়ের Guest Teacher নিয়োগ পরীক্ষা ছাড়াই! দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

কল্যাণী বিশ্ববিদ্যালয় (University Of Kalyani Job 2024) থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে Guest Teacher পদে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন এর যোগ্য। প্রার্থীদের দিতে হবেনা কোনো রকম লিখিত পরীক্ষা, নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Guest Faculty পদে। বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে এই মর্মে 17/01/2024 তারিখে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেখানে বলা হয়েছে কল্যাণী বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে। আপনি যদি এই পদে কাজ করতে ইচ্ছুক, তাহলে আজকের প্রতিবেদনটি ভালো ভাবে দেখুন,কিভাবে আবেদন করবেন, কত টাকা করে মাসিক বেতন,ইন্টারভিউ কত তারিখে অনুষ্ঠিত হচ্ছে? বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে টির মধ্যে।

বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে বিজ্ঞপ্তি আকারে, Guest Faculty পদে নিয়োগ করা হবে English ডিপার্টমেন্টে। এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে UGC নিয়ম অনুযায়ী। পাশাপাশি প্রার্থীদের অবশ্যই Post Graduate শিক্ষার্থীদের পড়ার অভিজ্ঞতা থাকতে হবে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়নি। পাশাপাশি কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে কর্মরত চাকরি প্রার্থীদের সলই তথ্যও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি। তবে সেসব আপনি বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে জানতে পারবেন।

এই পদে প্রার্থীদের আগে থেকে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন অর্থাৎ 8ই ফেব্রুয়ারী 2024 তারিখে কল্যাণী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ডিপার্টমেন্টে যেতে হবে সমস্ত ডকুমেন্টস ও আবেদন পত্র সহ। এরপর সেখানে আপনাদের ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। আরও বিস্তারিত জানতে ও আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে ফলো করুন।

Kalyani University Guest Faculty Recruitment Notification:- Download 

Website Link:- Click 

Related Articles

Back to top button