রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ, প্রতি মাসে ১২ হাজার টাকা!আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গ সরকারের Office Of The District Magistrate & Collector অফিস থেকে বিভিন্ন পদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করা হলো। নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে, এখানে আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে Case Worker, Child Helpline Supervisor, Counselor এবং Project Coordinator পদে। যোগ্য প্রার্থীরা কিভাবে এই সমস্ত পদে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বনিম্ন 18 বছর থেকে শুরু করে সর্বোচ্চ 45 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

Case Worker পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ। উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন। কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে এই পদে বেতন 12 হাজার টাকা করে দেওয়া হবে।

Child Helpline Supervisor এবং Counselor এই দুটি পদের ক্ষেত্রেই মাসিক বেতন দেওয়া হবে, প্রতি মাসে 18 হাজার 536 টাকা করে। এই দুটি পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Graduate করা থাকতে হবে, এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা উল্লেখ করা হয়েছে।

Project Coordinator পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 35 হাজার টাকা করে এই পদে আবেদন করার জন্য Post Graduate করা থাকতে হবে, এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা উল্লেখ করা হয়েছে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন ভালো ভাবে দেখে নিন, এরপর আবেদন করুন।

আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইটে থাকা লিংকে ক্লিক করে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন করতে হবে 27/02/2024 তারিখের মধ্যে।

Notification Download Link:- Click 

Online Apply Link:- Click