চাকরি

JRF Job 2024: শিক্ষাপ্রতিষ্ঠানে JRF পদে কর্মী নিয়োগ, বেতন 31 হাজার টাকা! আবেদন পদ্ধতি দেখুন

School of Biotechnology,JNU থেকে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে 31 হাজার টাকা মাসিক বেতন দিয়ে জুনিয়র রিসার্চ ফেলো পদে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

School of Biotechnology, JNU এর তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে JRF অর্থাৎ Junior Research Fellow পদে। রাজ্যের সকল যোগ্য ও আগ্রহী প্রার্থীরা JRF পদে আবেদন করতে পারবেন। হাতে সময় খুবই কম, ঝটপট দেখে নিন কিভাবে এই পদে আবেদন করবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Junior Research Fellow পদে নিয়োগ করা হচ্ছে অস্থায়ী ভাবে এক বছরের জন্য। পরবর্তীতে আপনার কাজের উপর ভিত্তি করে সেই মেয়াদ বৃদ্ধি পেতে পারে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কি চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Junior Research Fellow পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে, সর্বোচ্চ 28 বছর বয়সের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী SC/ST/OBC প্রার্থীরা এই পদে সর্বোচ্চ বয়সে ছাড় পাবেন।

কর্মরত চাকরি প্রার্থীদের Junior Research Fellow পদে মাসিক বেতন থাকবে 31 হাজার টাকা করে, এর পাশাপাশি থাকবে HRA টর সুবিধা প্রতি মাসে।

Junior Research Fellow পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, Master’s Degree করা থাকতে হবে কমপক্ষে 60% নাম্বার সহ Plant Sciences/Biotechnology/Life Sciences/Biochemistry/ bioinformatics বিষয়ে। এর পাশাপাশি CSIR-UGC NET (Equivalent qualification/fellowship) থাকতে হবে।

উপরে উল্লেখিত Junior Research Fellow পদে আবেদন ইতিমধ্যেই শুরু হয়েছে। আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করে উপযুক্ত ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট জিমেইলে পাঠাতে হবে 04/06/2024 তারিখের মধ্যে।

School of Biotechnology,JNU Junior Research Fellow Recruitment Notification 2024:- Click

JNU Junior Research Fellow Application Form:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button