চাকরি

WBMSC DEO Job 2024: ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশনে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ 2024, আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

WBMSC DEO Job Vacancy 2024: ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেড থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে ডাটা এন্ট্রি অপারেটর(DEO) পদে। নিয়োগ করা হচ্ছে ডাটা এন্ট্রি অপারেটর পদে চুক্তিভিত্তিক ভাবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হচ্ছে Data Entry Operator পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন নিন, এই পদে আবেদন করার জন্য যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Data Entry Operator পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে। আবেদনকারী প্রার্থীদের বয়স হিসেব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী।

Data Entry Operator পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে,15 হাজার টাকা করে। এই পদে নিয়োগ করা হচ্ছে সম্পূর্ণ চুক্তি ভিত্তিক ভাবে।

এছাড়াও Data Entry Operator পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে যেকোনো সরকারি স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক করা। এর পাশাপাশি কমপক্ষে এক বছরের ডিপ্লোমা কোর্স করা থাকতে হবে computer application এ।

ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য wbmsclrecruitment.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে 06/07/2024 তারিখের মধ্যে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ভালো ভাবে দেখুন।

WBMSC Data Entry Operator Recruitment Notification 2024:- Download

WBMSC DEO Job Online Apply Link:- Apply

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button