চাকরি

লিখিত পরীক্ষা ছাড়াই! বিডিও অফিসে কর্মী নিয়োগ 2024!বেতন 11 হাজার,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

আপনি কি পশ্চিমবঙ্গের বাসিন্দা! চাকরি খুঁজছেন? তাহলে আপনার জন্য চাকরির সুবর্ণ সুযোগ করে দিলো রাজ্যের এই বিডিও অফিস। লিখিত পরীক্ষা হচ্ছে না, নিয়োগ করা হচ্ছে শুধুমাত্র যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সমষ্টি উন্নয়ন আধিকারিকের করণ থেকে নতুন করে নিয়োগ করা হচ্ছে Assistant Accountant পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন বিজ্ঞপ্তি সহকারে আজকের প্রতিবেদনে।

Assistant Accountant পদে আবেদন করার জন্য প্রার্থীদের কাছ থেকে বয়স চাওয়া হয়েছে 60 বছর থেকে 64 বছর বয়সের মধ্যে। প্রার্থীদের বয়স হিসাব করা হবে 21/02/2024 তারিখ অনুযায়ী।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 11 হাজার টাকা করে। এই পদে আবেদন করতে পারবেন শুধুমাত্র অবসরপ্রাপ্ত চাকরি প্রার্থীরাই।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করুন, এরপর ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানার ড্রপ বক্সে জমা করতে হবে। আবেদন করতে পারবেন 21/02/2024 তারিখ পর্যন্ত।

Notification Download Link:- Click 

Related Articles

Back to top button