চাকরি

রাজ্যে কেন্দ্রীয় বিদ্যালয়ে বিভিন্ন পদে কর্মী নিয়োগ লিখিত পরীক্ষা ছাড়াই 2024! আবেদন করুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর, নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে রাজ্যে কেন্দ্রীয় বিদ্যালয়ে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের শিক্ষকতা করার জন্য বিভিন্ন পদে নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন। আজকের প্রতিবেদনে দেখে নিন বিস্তারিত।

নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে,তা হলো- Yoga Coach, Games Coach, Dance Coach, Computer Instructor,Special Educator, Councellor, Nurse, Doctor, Caregiver, Balvatika Teacher, Prt Music, PRT, TGT, PGT ইত্যাদি পদ সহ মোট 14 টি পদে নিয়োগ করা হচ্ছে।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি রয়েছে, বয়স সীমা কি উল্লেখ করা হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা পদ ভিত্তিক আলাদা আলাদা রয়েছে, কোনো পদে মাধ্যমিক পাশ থাকলে আবেদন করতে পারবেন, আবার উচ্চ মাধ্যমিক পাশ থাকলেও,আবার কিছু পদে শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে Graduation / Master Degree / B.E or B.Tech / B.A./B.S.c / Nursing / MBBS ইত্যাদি। পদ ভিত্তিক শিক্ষাগত যোগ্যতা আলাদা আলাদা রয়েছে, অতএব আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা একবার দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আগে থেকে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন নির্দিষ্ট ঠিকানায় ডকুমেন্টস ও আবেদন ফর্ম সহ উপস্থিত থাকতে হবে। আবেদন করার জন্য সর্বনিম্ন বয়স থাকতে হবে 18 বছর এবং সর্বোচ্চ বয়স থাকতে হবে 65 বছর বয়সের মধ্যে। বয়স হিসাব করা হবে 23/02/2024 তারিখ অনুযায়ী। ইন্টারভিউ অনুষ্ঠিত হচ্ছে 23/02/2024 তারিখ অনুযায়ী। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি একবার ভালো ভাবে দেখুন। নিয়োগ করা হবে PM Shri Kendriya Vidyalaya Berhampore (W.B.)।

PM Shri Kendriya Vidyalaya Berhampore Recruitment Notification 2024:- Download

Website Link:- Click 

Related Articles

Back to top button