চাকরি

রাজ্যে ক্লার্ক পদে কর্মী নিয়োগ 2024 পরীক্ষা ছাড়াই! বেতন ১০ হাজার,আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে আপনার জেলায় 72 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে চাকরির সুবর্ণ সুযোগ। বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাজ্যের District Magistrate & Collector অফিস থেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে ক্লার্ক (Clerk Job 2024) পদে। শূন্যপদ রয়েছে মোট 72 টি। আজকের প্রতিবেদনে দেখে নিন, ক্লার্ক পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আবেদন করার পূর্বে আজকের প্রতিবেদনে।

ক্লার্ক পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১০ হাজার টাকা করে। আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 64 বছর বয়সের মধ্যে। এই বয়সের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

Clerk পদে আবেদন করতে পারবেন শুধুমাত্র অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই। কম্পিউটারে কাজ করার পাশাপাশি উক্ত বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ভালো ভাবে দেখুন।

ক্লার্ক পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করুন। এরপর সমস্ত ডকুমেন্টস সহকারে Office of the District Magistrate & Collector, Murshidabad, Cantonment Road, P.O. & P.S.- Berhampore, Dist. Murshidabad, Pin.- 742101 (Room No – 208) এই ঠিকানায় 21/02/2024 তারিখের মধ্যে জমা করতে হবে। আর ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 22 ও 23 শে ফেব্রুয়ারী 2024 তারিখের মধ্যে।

Notification Download Link:- Click 

Related Articles

Back to top button