চাকরি

রাজ্যে ব্লকে ব্লকে কর্মী নিয়োগ 2024,লিখিত পরীক্ষা ছাড়াই! মাসে 11 হাজার টাকা,আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্য সরকারের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। দিতে হবেনা প্রার্থীকে লিখিত পরীক্ষা! শুধু মাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, পশ্চিমবঙ্গ সরকারের Office Of The District Magistrate & Collector অফিস থেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে Assistant Accountant পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন Assistant Accountant পদে আবেদন করার জন্য বয়স যোগ্যতা ও বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Assistant Accountant পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 65 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করা হবে 30/06/2024 তারিখ অনুযায়ী হিসাব করে।

Assistant Accountant পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন থাকবে 11 হাজার টাকা করে। Assistant Accountant পদে আবেদন করার জন্য কোনরকম শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়নি! তবে বলা হয়েছে, শুধু মাত্র অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই এখানে আবেদন করতে পারবেন। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর দিন নোটিশে উল্লেখিত ঠিকানায় উপস্থিত হতে হবে ইন্টারভিউ এর জন্য। ইন্টারভিউ এর দিন আবেদন পত্র ও সমস্ত ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় 12/07/2024 তারিখে উপস্থিত হতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখে নিন।

West Bengal Assistant Accountant Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button