চাকরি

West Bengal Job 2024: রাজ্যে চাকরি ডেটা ম্যানেজার পদে, কন্যাশ্রী প্রকল্পে! বেতন ও আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে কন্যাশ্রী প্রকল্পে কাজের জন্য কর্মী নিয়োগ করা হচ্ছে। যেখানে রাজ্যের যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হচ্ছে, যোগ্য প্রার্থীকে ডেটা ম্যানেজার পদে। নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে,রাজ্যের Office Of District Magistrate থেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রার্থীদের নিয়োগ করা হবে দুটি ব্লক অফিসে চুক্তিভিত্তিক ভাবে। আজকের প্রতিবেদনে দেখে নিন, কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে এই পদে মাসিক বেতন রয়েছে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের প্রতিবেদনে।

পদের নামঃ– ডিস্ট্রিক্ট প্রজেক্ট ম্যানেজমেন্ট ইউনিট (DPMU), কন্যাশ্রী প্রকল্পে নিয়োগ করা হচ্ছে Data Manager পদে।

বয়সসীমাঃ এই ডেটা ম্যানেজার পদে আবেদন করার জন্য আবেদনকারী প্রার্থীদের বয়স থাকতে হবে, 01/01/2024 তারিখের নিরিখে সর্বনিম্ন 18 বছর বয়স থেকে সর্বোচ্চ 37 বছর বয়সের মধ্যে।

বেতনঃ এছাড়াও নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, কর্মরত চাকরি প্রার্থীদের ডেটা ম্যানেজার পদে মাসিক বেতন থাকবে, 11 হাজার টাকা করে।

শিক্ষাগত যোগ্যতাঃ Data Manager পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate করা। এর পাশাপাশি কম্পিউটার টাইপিং স্পীড ভালো থাকতে হবে এবং কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে।

নিয়োগ প্রক্রিয়াঃ ডেটা ম্যানেজার পদে নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে। এই পদে আবেদন করার জন্য অবশ্যই জলপাইগুড়ি জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

আবেদন পদ্ধতিঃ উক্ত পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল পোর্টাল থেকে আবেদন ফর্ম সংগ্রহ করে তা সঠিকভাবে ফিলাপ করে নথি সহ করে সংশ্লিষ্ট ঠিকানায় পোস্ট অফিসের মাধ্যমে কিংবা ড্রপ বক্সে জমা করতে হবে 04/10/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল পোর্টাল থেকে বিস্তারিত দেখে নিয়ে আবেদন করুন।

West Bengal Kanyashree Prakalpa Data Manager Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button