২৪শে ডিসেম্বর টেট পরীক্ষা বাতিল? ফাইনাল রায় দিয়ে দিলো কলকাতা হাইকোর্ট আজকে,দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

24 শে ডিসেম্বর প্রাইমারি টেট পরীক্ষায় তারিখ পিছিয়ে নিয়ে যাওয়ার জন্য কলকাতা হাইকোর্ট মামলা দায়ের করেন দিলীপ ঘোষ। আজ রায় দিয়ে জানিয়ে দিলো কলকাতা হাইকোর্ট। ২৪ শে ডিসেম্বর প্রাইমারি টেট পরীক্ষা হবে কি হবে না,এই নিয়ে চিন্তিত ছিলো পরীক্ষার্থী সহ শিক্ষক মহল। আজ এক ঐতিহাসিক রায় দিয়ে দিলো কলকাতা হাইকোর্ট ডিভিশন বেঞ্চ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

২৪শে ডিসেম্বর একদিকে রয়েছে ব্রিগেডের মধ্যে লক্ষ কণ্ঠে গীতাপাঠ অপরদিকে সেই দিন প্রাইমারি বোর্ড এর তরফ থেকে অনুষ্ঠিত হচ্ছে প্রাইমারি টেট পরীক্ষা। ইতিমধ্যেই বোর্ড এর তরফ থেকে টেট পরীক্ষার অ্যাডমিট কার্ড ও প্রকাশিত করা হয়েছে। ২৪শে ডিসেম্বরের লক্ষ কণ্ঠে গীতাপাঠ অনুষ্ঠানে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আগামী ২৪শে ডিসেম্বর রবিবারের গীতাপাঠ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন ১ লক্ষ মানুষ। এরফলে যানযটের সমস্যা তো হবেই,এই নিয়ে কলকাতা হাইকোর্টে প্রাইমারি টেট পরীক্ষার তারিখ পিছিয়ে নিয়ে যাওয়ার জন্য মামলা দায়ের করেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। আজ মঙ্গলবার দিলীপ ঘোষের প্রাইমারি টেট পরীক্ষার দীনক্ষণ পিছিয়ে নিয়ে যাওয়ার শুনানি ছিলো।আজ প্রধান বিচারপতি টিএস শিবজ্ঞানমের ডিভিশন বেঞ্চে এই মামলার শুনানি হয়,ডিভিশন বেঞ্চ দিলীপ ঘোষের এই মামলার আবেদন খারিজ করে দেয়।

আগামী ২৪শে ডিসেম্বর প্রাইমারি টেট পরীক্ষা হতে চলছে দুপুর ১২ টা থেকে দুপুর ২.৩০ মিনিট পর্যন্ত। আজ হাইকোর্ট এর তরফ থেকে জানিয়ে দেওয়া হলো রাজ্য ও কলকাতা পুলিশকে নিশ্চিত করতে হবে, ২৪শে ডিসেম্বর প্রাইমারি টেট পরীক্ষায় যাতে কোনও পরীক্ষার্থীর কোনও সমস্যা না হয়। এছাড়াও পরিবহণ দপ্তরকেও পর্যাপ্ত পরিষেবার ব্যবস্থা করতে হবে। সব মিলিয়ে প্রাইমারি টেট পরীক্ষা হচ্ছে আগামী ২৪শে ডিসেম্বর।