চাকরি

মাধ্যমিক পাশে পোস্ট অফিসে চাকরি, শুধু ইন্টারভিউ এই মাসে চাকরি

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গে পোষ্ট অফিসে গ্রুপ C পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় পোষ্ট অফিসে কর্মী নিয়োগ করা হবে। লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হচ্ছে। যদি আপনি মাধ্যমিক পাশ যোগ্যতায় এই চাকরিতে আবেদন করার জন্য ইচ্ছুক হয়ে থাকেন,তাহলে আজকের প্রতিবেদন টি আপনাদের জন্য। কি ভাবে আবেদন করবেন, কোন পদে নিয়োগ করা হবে, যোগ্যতা কি লাগবে, বেতন সমস্ত কিছু নিম্নে আলোচনা করা হলো…

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে বাঁকুড়া হেড পোস্ট অফিস, বিষ্ণুপুরMDG,কোটালপুর S.O,সোনামুখী MDG,খাতরাS.O,এবং MTPS S.O জায়গাগুলিতে আউটসোর্স পোস্টাল এজেন্ট পদে কর্মী নিয়োগের জন্য বাঁকুড়ার পোস্ট অফিসের সুপারিনটেনডেন্ট এর তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

পদের নাম:-আউটসোর্স পোস্টাল এজেন্ট
যোগ্যতা:-কমপক্ষে মাধ্যমিক পাশ থাকতে হবে।
কম্পিউটারে দক্ষতার প্রমাণ পত্র থাকতে হবে।


আবেদন পদ্ধতি:- আবেদন করার জন্য আবেদনকারীকে ইন্টারভিউ যেদিন হবে সে দিন শিক্ষাগত যোগ্যতা, বয়সের প্রমাণ, কম্পিউটার সার্টিফিকেট, বসবাসের প্রমাণপত্র ইত্যাদি সাথে একটি বায়ো ডাটা তৈরি করে নিয়ে যেতে হবে উল্লেখিত ঠিকানায়। সাথে সমস্ত Original ডকুমেন্টস নিয়ে যেতে হবে।

ইন্টারভিউ এর তারিখ:-17/01/2022তারিখে(11:00am) উপরে উল্লিখিত স্থান গুলির মধ্যে আপনার নিকটবর্তী স্থানে ইন্টারভিউ দিতে পারবেন।(প্রয়োজনীয় নথিপত্র ও বায়োডাটা সমেত উপস্থিত হতে হবে)।


ইন্টারভিউ স্থান: সুপারিনটেনডেন্ট অফ পোস্ট অফিস, বাঁকুড়া ডিভিশন, Bakura।

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হনঃ- লিংক 

Related Articles

Back to top button