বাংলা বলতে পারলে সরকারি চাকরি রাজ্যে! ৬৭ হাজার টাকা মাসে বেতন,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

নতুন বছরেই সুখবর আপনার জন্য,কেননা নতুন বছরেই নতুন চাকরির খবর। West Bengal Health Recruitment Board থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Reader, Govt. Colleges Of Nursing পদে, অর্থাৎ পাঠক পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য কি কি যোগ্যতা উল্লেখ করা হয়েছে। বয়স সীমা কত চাওয়া হয়েছে, বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে।

Reader পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 45 বছর। 45 বছরের মধ্যে যদি আপনার বয়স থাকে,তাহলে আপনি পাঠক পদে আবেদন এর যোগ্য। এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। বয়স হিসাব করা হবে 01/01/2023 তারিখের নিরিখে,বয়সের প্রমান হিসাবে মাধ্যমিক অ্যাডমিট কার্ড কিংবা জন্ম সার্টিফিকেট দরকার পরবে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন খুবই ভালো রয়েছে। কেননা কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 67 হাজার 300 টাকা থেকে 1 লক্ষ 73 হাজার 200 টাকা পর্যন্ত।

Reader, Govt. College Of Nursing পদে নিয়োগ করা হচ্ছে অস্থায়ী ভাবে,তবে চিন্তার কোনো কারন নেই। কেননা,চাকরি প্রার্থীদের এই অস্থায়ী পদ গুলো তবে স্থায়ী হতে পারে বলে জানিয়ে দেওয়া হয়েছে বিজ্ঞপ্তিতে। এখানে আবেদন করার জন্য অবশ্যই বাংলা ভাষায় বলা ও লেখা ও বোঝার দক্ষতা থাকতে হবে,পাশাপাশি শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন।

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.hrb.wb.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদন করার জন্য আবেদন ফি জমা করতে হবে 210 টাকা করে।আবেদন ফি জমা করতে পারবেন অনলাইনে। পাঠক পদে আবেদন করতে পারবেন 19/01/2024 তারিখ পর্যন্ত।

West Bengal Reader, Govt. Colleges of Nursing Recruitment Notification:- Download 

Online Apply Link:- Click