চাকরি

Kolkata DEO Job 2024: ইন্টারভিউ দিয়ে ডাটা এন্ট্রি পদে চাকরি,দেখুন বেতন ও আবেদন পদ্ধতি?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

BECIL Data Entry Operator Vacancy 2024: রাজ্যে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড থেকে। নিয়োগ করা হচ্ছে রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের। কর্মস্থান হলো কলকাতার মধ্যে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

BECIL এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে(বিজ্ঞপ্তি নং 466) জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে ডাটা এন্ট্রি অপারেটর এবং ইনফেকশন কন্ট্রোল নার্স পদে। যোগ্য প্রার্থীরা কিভাবে এখানে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে এই সমস্ত পদে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন থাকবে 17,498 টাকা করে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে স্নাতক।

আর ইনফেকশন কন্ট্রোল নার্স পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে B.Sc(Nursing)। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন থাকবে 50 হাজার টাকা করে।

উপরে উল্লেখিত দুটি পদেই নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। আবেদনের ভিত্তিতে প্রার্থীদের শর্টলিস্ট তৈরি হবে এরপর ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি থেকে ভালো ভাবে যোগ্যতার মানদণ্ড দেখে আবেদন করুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.becil.com এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে, এরপর ‘Careers Section’ এ ক্লিক করুন ও ‘Registration Form (Online)’ এ ক্লিক করে অনলাইন আবেদন সম্পন্ন করুন নির্দিষ্ট সময়ের মধ্যে।

BECIL Data Entry Operator Job In Kolkata Vacancy:- Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button