চাকরি

অষ্টম শ্রেণী পাশে 143 টি শূন্যপদে হোম গার্ড ভলেন্টিয়ার নিয়োগ 2024, আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Home Guard Volunteers Job 2024: চাকরি প্রার্থীদের জন্য সুখবর। শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ শিক্ষাগত যোগ্যতা থাকলেই চাকরির সুবর্ণ সুযোগ। মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, স্নাতক কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ করে থাকলেও আপনি এখানে আবেদন করতে পারবেন, তবে কমপক্ষে শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে অষ্টম শ্রেণী পাশ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে যোগ্য প্রার্থীদেরকে হোম গার্ড ভলেন্টিয়ার পদে। আপনি যদি অষ্টম শ্রেণি পাশ শিক্ষাগত যোগ্যতায় এই পদে আবেদন করতে ইচ্ছুক থাকেন? তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য।

ভলেন্টিয়ার পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, শুধুমাত্র অষ্টম শ্রেণী পাশ। 8th পাশ থাকলেই আপনি হোম গার্ড ভলেন্টিয়ার পদে আবেদন করতে পারবেন।

আবেদন করার জন্য ভলেন্টিয়ার পদে বয়স থাকতে হবে কমপক্ষে 20 বছর বয়স থেকে সর্বোচ্চ 50 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করা হবে 02/04/2024 তারিখ অনুযায়ী।

হোম গার্ড ভলেন্টিয়ার পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন উল্লেখ করা হয়নি। তবে এই পদে বেতন রয়েছে দৈনিক 878 টাকা করে। অর্থাৎ প্রতিদিন কর্মরত হোম গার্ড ভলেন্টিয়ারদের বেতন থাকবে 878 টাকা করে।

নিয়োগ করা হচ্ছে 143 টি শূন্যপদে ভলেন্টিয়ার পদে। যোগ্য ছেলে-মেয়ে উভয়েই এখানে আবেদন করতে পারবেন। ছেলেদের উচ্চতা থাকতে হবে 5’ 5″ এবং মেয়েদের 4′ 11″। ছেলেদেরকে 1 কিমি দৌড় Complete করতে হবে 5 মিনিট 30 সেকেন্ডে আর মহিলাদেরকে 800 মিটার রান Complete করতে হবে 5 মিনিট 30 সেকেন্ডে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিস থেকে 20 টাকা দিয়ে আবেদন ফর্ম সংগ্রহ করে তা সঠিকভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে 28/06/2024 তারিখের মধ্যে।

Goa Police Home Guard Recruitment 2024 Notification:- Notice 1 Download 

Notice 2 Download

Goa Police Recruitment 2024 Official Website:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button